বিনোদনের সময়এ কোন বেশে নিশো-তিশা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মাথা ভর্তি সাদা চুল, মুখে দাড়ি-গোঁফের জঙ্গল, গলায় রুদ্রাক্ষের মালা। পাশে সাদা শাড়ি পরা নারীটিরও পাক ধরেছে চুলে, কপালে চন্দনের তিলক। এই দু’জন যে হালের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আরফান নিশো ও তানজিন তিশা- হঠাৎ করে চেনা দায়!
এমন বেশেই তাদের দেখা যাবে আবদুল্লাহ মাহফুজ অভি রচিত ও মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ পরিচালিত একক নাটক ‘বোধদয়’-এ। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন দুখু সুমন, সাবরিন, শারমিন, সাধন ও সম্রাট।
নাটকে তিশা অভিনয় করেছেন ইরা নামের এক তরুণীর চরিত্রে, যার পড়াশোনা শেষ না হতেই বাবার ব্যবসা নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হয়। তার পুরো জীবনটাই যেন এক কর্পোরেট প্রতিষ্ঠান! কর্পোরেট জীবনের ভেতরই নিজেকে বেঁধে ফেলেছে। 
নিজের বোধ-অনুভূতির জন্য যে আলাদা কিছু সময দরকার সেই উপলব্ধিও ইরা হারিয়ে ফেলে কর্পোরেট প্রতিযোগিতায় ছুটতে গিয়ে। নিজের মুহূর্তগুলোকে যেন বিক্রি করে দিয়েছে সে স্ট্যাটাস, সোসাইটি আর টাকার কাছে!
এমনই সময় তার জীবনে আসে অদ্ভুত এক যুবক। ওই যুবক নিজেকে রঙ নামে পরিচয় দেয়। সে নিজেকে এই পৃথিবীর প্রেম ভালোবাসার রঙের সন্তান দাবী করে। সে বলে হারিয়ে যাওয়া ভালোবাসাকে ফিরিয়ে দিতেই তার পৃথিবীতে আসা।
রঙ ইরার সামনে নিয়ে আসে এক অদ্ভুত জগত। সেখানে আসে জীবন বোধের গল্প, রঙয়ের গল্প, পাখির গল্প, মাটির গল্প। রংয়ের প্রতি আস্তে আস্তে কৌতুহলী হয়ে পরে ইরা। জীবনকে আবিষ্কার করতে থাকে নানা রুপের বর্ণচ্ছটায়। জীবন ইরার কাছে ফিরে আসে ভিন্ন এক অর্থ নিয়ে।                                    
নাটকটি প্রচারিত হবে এনটিভি তে ২ মার্চ শুক্রবার রাত ৯:০৫ মিনিটে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop