বিনোদনের সময়শ্রীদেবী এঁকেছিলেন সোনমের এই ছবিটি!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
দেবর অনিল কাপুরের কন্যা সোনম কাপুর ছিলেন শ্রীদেবীর খুবই আদরের। আর তাই সঞ্জয লীলা বনশালীর সিনেমা ‘সাওয়ারিয়া’ দিয়ে যখন বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন সোনম, তখন তাকে শ্রীদেবী অভিনন্দন জানিয়েছিলেন বিশেষ একটি উপহার দিয়ে।
অনেকেই হয়তো জানেন না, অভিনয় ও নৃত্যে দারুণ পটিয়সী শ্রীদেবী ছিলেন একজন ভালো আঁকিয়েও। পেশা হিসেবে ছবি আাঁকাকে কখনও বেছে না নিলেও অবসর পেলেই রং-তুলি হাতে বসে যেতেন ক্যানভাসের সামনে। এঁকেছেন নিজ পরিবারসহ বলিউডের অনেক খ্যাতনামা তারকার ছবিও। এরমধ্যে রয়েছে প্রিয় বন্ধু সালমান খানের একটি পোট্রেটও।
‘সাওয়ারিয়া’ দেখে এতোটাই মুগ্ধ হয়েছিলেন শ্রীদেবী যে সোনমকে নিয়ে এটি ছবি এঁকে ফেলেন তিনি। ছবিতে দেখা যায় খোলাচুলের সোনম বসে আছেন একাকী, পেছনে বিশাল এক পূর্ণিমার চাঁদ।
এই ছবিটিই ভালোবেসে সোনমকে উপহার দিয়েছিলেন শ্রীদেবী। ছবিটি এতোদিন সযত্নে নিজের কাছে রেখেছিলেন সোনম। তবে সম্প্রতি একটি দাতব্য কাজের জন্য মাইকেল জ্যাকসনের একটি পোট্রেটের সঙ্গে সোনমের ছবিটিও নিলামে তোলার ব্যবস্থা করা হয় দুবাইয়ে। এই নিলাম অনুষ্ঠানের জন্যই ননদের ছেলে মোহিত মারওয়াহ’র বিয়ের পরও দুদিনের জন্য দুবাই থেকে গিয়েছিলেন শ্রীদেবী।
কে জানতো, সেখান থেকে আর কখনোই ফেরা হবে না তার? শনিবার সেখানেই বাথটাবে অচেতন অবস্থায় ডুবে মৃত্যু হয় বলিউডের এই মহানায়িকার। 
সূত্র : ফিল্মফেয়ার 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop