ksrm

খেলার সময়নিউ রেডিয়েন্টের বিপক্ষে ম্যাচের আগে সতর্ক আবাহনী

খেলার সময় ডেস্ক

fb tw
মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবের বিপক্ষে ম্যাচের আগে সতর্ক অবস্থানে ঢাকা আবাহনী। আগামী ৭ মার্চ বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচ জিততে, রেডিয়েন্ট ক্লাবের ভিডিও ফুটেজ পর্যবেক্ষণসহ সার্বিক প্রস্তুতি নিচ্ছে ঢাকার ক্লাবটি। মালদ্বীপের ক্লাবকে শক্তিশালী মানলেও জয়ের ব্যাপারে আশাবাদী খেলোয়াড়রা। ছোটখাটো ভুল না করলেই ফলাফল পক্ষে আসবে বলে মত তাদের। সঙ্গে হোম কন্ডিশনের বাড়তি সুবিধা তো থাকছেই।
 
গেল বছর এএফসি কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল ঢাকা আবাহনীকে। তবে, এবার নিজেদের প্রথম ম্যাচের সপ্তাহ খানেক আগে অ্যান্ড্রু ওর্ডের জাতীয় দলকে ৪-০ গোলে হারিয়ে বেশ চাঙ্গা আকাশী-নীলরা জার্সিধারীরা।
জাতীয় দলকে উড়িয়ে দিলেও মাটিতেই পা রাখছেন দলটি'র কোচ। কারণ, আবাহনী জাতীয় দলকে হারলেও কম যায় না, মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাব। দিন দুয়েক আগে শক্তিশালী টিসি স্পোর্টসকে ৩-০ গোলে হারিয়েছে তারা। তাই, শক্তিমত্তার দিক দিয়ে মালদ্বীপের দল নিউ রেডিয়েন্ট ক্লাবকে সমীহ করছেন আবাহনী কোচ। প্রতিপক্ষের ভিডিও ফুটেজ দেখে জয়ের ছকও আঁকছেন তিনি।
এএফসি কাপে ক্লাবের হয়ে এশিয়ান কোটায় একজন সহ মোট খেলতে পারবে ৪ বিদেশি। যেখানে ঢাকা আবাহনীতে আছে; সানডে, এমেকা, এলিসন ও জাপানী মিডফিল্ডার সাইয়া। এটি বাড়তি মাত্রা যোগ করবে খেলায়। নিজেদের সেরাটা দিয়ে মালদ্বীপের দলকে হারাতে আত্মবিশ্বাসী দলের বিদেশি খেলোয়াড়রা।
ঢাকা আবাহনীর স্ট্রাইকার সানডে চিজোবা বলেন, 'আমি স্ট্রাইকার। তাই অনেক গোল করতে চাই। আর আমি মনে করে সবাই ভালো করলে ফলাফল আমাদের পক্ষেই আসবে।'
ঢাকা আবাহনীর ফরোয়ার্ডর এলিসন বলেন, 'এএফসি কাপের প্রথম ম্যাচে নিউ রেডিয়েন্ট ক্লাবের বিপক্ষে অবশ্যই জেতা সম্ভব। তবে এই জন্য আমাদের অনেক পরিশ্রম করতে হবে। সবাইকে ভাল করতে হবে।'
বড় ব্যবধানে জাতীয় দলকে হারালেও পেনাল্টি বক্সে ২টিসহ খেলায় মোট ৬টি ফাউল করে ঢাকা আবাহনী। তবে এএফসি কাপে এই ব্যাপারে আরো সতর্ক ঢাকা আবাহনীর রক্ষণভাগ।
আর দলটির মিডফিল্ডার মিডফিল্ডার সাইয়া কোজিমা বলেন, 'আমি এ'কদিন দলের সাথে থেকে বুঝেছি, আমাকে কী করতে হবে। আমি শুধু ভাল করতে চাই। দলের অন্যদের সহযোগিতা করতে চাই।'
ই গ্রুপ থেকে একমাত্র বেঙ্গালুরু বাদে বাকি তিন দলই লিগ চ্যাম্পিয়ন। তাই পরের পর্ব নিশ্চিত করতে হলে কঠিন পরীক্ষার সম্মুখীন হবে হবে সন ক্লাবকেই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop