ksrm

খেলার সময়সুপার ওভারে পারলেন না মোস্তাফিজ, হারলো দল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
প্রথমবারের মতো পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়ে টুর্নামেন্টের শুরু থেকেই দারুণ করছিলেন মোস্তাফিজুর রহমান। টানা তিন ম্যাচ ভালো বল করেছেন। তবে চতুর্থ ম্যাচে এসে মুদ্রার উল্টোপিঠ দেখতে হলো কাটার মাস্টারকে।
ফলে টানা চতুর্থ হার হজম করতে হলো তার দল লাহোর কালান্দার্স।
 
এদিন মোস্তাফিজের বল ছিলো একেবারেই নির্বিষ। প্রথম ৪ ওভারে দেন ৩৯ রান, ১ উইকেট। সুপার ওভার রোমাঞ্চে ইসলামাবাদ ইউনাইটেডের কাছে হেরে গেছে দলটি।
লাহোরের সবচেয়ে খরুচে বলারও ছিলেন তিনি। তারপরেও সুপার ওভারে অধিনায়ক ব্রেন্ডন ম্যককলাম তার হাতেই তুলে দেন বল। তবে আস্থার প্রতিদান দিতে পারেননি কাটার মাস্টার।
ইসলামাবাদের দেয়া ১২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ম্যাচ ম্যাককালামে ভর করে জয়ের পথে ছুটছিল লাহোর। তবে শেষ পর্যন্ত টাই হয়ে যায় ম্যাচটি। ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। যেখানে আগে ব্যাট করে ১ উইকেটে ১৫ রান করে লাহোর। পরে মোস্তাফিজের হাতে দলের জয়-পরাজয়ের দায়িত্ব তুলে দেন ম্যাককালাম। কিন্তু জ্বলে উঠতে ব্যর্থ হন টাইগার বোলিং সেনসেশন। সুপার ওভারে তার করা প্রথম ৫ বলে ১৩ রান তুলে ফেলে ইউনাইটেড। আর শেষ বলে ছক্কা হাঁকিয়ে জয় নিয়ে মাঠ ছাড়েন ক্যারিবীয় হার্ডহিটার আন্দ্রে রাসেল।
তবে চিত্রটা ভিন্ন হতে পারতো। মোস্তাফিরজের সুপার ওভারের দ্বিতীয় বলেই সীমানার কাছ থেকে ক্যাচ মিস করেন ম্যককালাম। অধিনায়কের ক্যাচ মিসের খেসারত দিতে হয় মোস্তাফিজকে।
তবে ম্যাচ হারার জন্য মোস্তাফিজকে দুষছেন না ম্যককালাম। বরং দায়টা নিজের ওপরই নিচ্ছেন।
ম্যাচ শেষে ম্যাককালাম বলেন, 'সুপার ওভারের জন্য আমাদের দুই অপশন ছিল মোস্তাফিজ (মোস্তাফিজুর রহমান) এবং নারাইন (সুনীল নারাইন)।
প্রথম ইনিংসের মতো উইকেটে এত টার্ন ছিল না আর ডেথ ওভারের জন্য মুস্তাফিজ অন্যতম সেরা। ডিপে আমি কেচতা তালুবন্দী করতে পারিনি, এটা আমারই দোষ ছিল।'

আরও পড়ুন

আরও একজন 'ওয়াসিম আকরাম' খুঁজে পেলো পাকিস্তান (ভিডিও)প্রধানমন্ত্রীর তিন প্রশ্নেরই সঠিক জবাব দিলো সাকিব কন্যা (ভিডিও)মেসির বাড়ির ওপর দিয়ে বিমান চলাচল নিষেধ!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop