ksrm

খেলার সময়প্রধানমন্ত্রীর ভালোবাসায় আপ্লুত শিশির

খেলার সময় ডেস্ক

fb tw
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়ে আলায়নার একটি ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে। এতে দেখা যায় প্রধানমন্ত্রীর সঙ্গে খেলায় মেতে উঠে আলায়না।
 
ক্রিকেট ভক্ত প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে সপরিবারে আমন্ত্রণ জানিয়েছিলেন গণভবনে। সে অনুযায়ী গতকাল (শুক্রবার) স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির এবং মেয়ে আলায়নাকে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যান টাইগারদের টেস্ট এবং টি-২০ অধিনায়ক।
প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব কন্যার কাটানো ‍মুহূর্তগুলোর কিছু ছবি ও একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির।
আজ ফেসবুকে প্রধানমন্ত্রীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন শিশির। দু'জনের হাস্যজ্জ্বল ছবির ক্যাপশনে সাকিব পত্নী লিখেছেন, 'প্রতিবার যখন তাঁর সঙ্গে দেখা হয় তিনি পরম ভালোবাসা আর যত্নের সঙ্গে আমাকে আলিঙ্গন করেন! প্রকৃতপক্ষে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী হৃদয় থেকে একজন ভালো মানুষ এবং মহান ব্যক্তিত্ব।'
 

আরও পড়ুন

প্রধানমন্ত্রীর তিন প্রশ্নেরই সঠিক জবাব দিলো সাকিব কন্যা (ভিডিও)মেসির বাড়ির ওপর দিয়ে বিমান চলাচল নিষেধ!সুপার ওভারে পারলেন না মোস্তাফিজ, হারলো দল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop