বিনোদনের সময়ভারতের গণমাধ্যম মাতিয়ে এলেন হিরো আলম

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
হঠাৎ করেই দেশের বিনোদন জগতে আলোচিত হয়ে ওঠেন হিরো আলম। এবার পাশের দেশ ভারতও মাতিয়ে এলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ভারতীয়রা তাকে অনেক আগেই 'সুপারস্টার'-এর তকমা দিয়ে দিয়েছেন। এবার তাকে নিয়ে রীতমত কাভার স্টোরি বানিয়ে ফেলেছে ভারতের জনপ্রিয় দৈনিক সংবাদ প্রতিদিন।
 

জনপ্রিয় এই দৈনিকের দুই পাতাজুড়ে 'আশরাফুল হোসেন আলম থেকে হিরো আলম হয়ে ওঠার গল্প' তুলে ধরা হয়েছে। হিরো আলম কলকাতায় গিয়েছিলেন বর্ধমানের একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখান থেকেই গণমাধ্যম হিরো আলম পিছু নেয়। এরপর তো ফটোসেশন করে ছবিসহ কাভার স্টোরিই করে ফেলল।
ওই সাক্ষাৎকারে হিরো আলম বলেন, ‘আসলে আমি কলকাতায় গিয়ে অবাক হইছি, ওখানে আমার এতো ভক্ত। না গেলে হয়তো বুঝতাম না। বর্ধমানে একটা প্রোগ্রামে আমন্ত্রণ ছিল। আর একটা ছবিতে অভিনয় নিয়ে কথা চলছে সেসব নিয়ে আলোচনা হলো।’
কলকাতার ওই গণমাধ্যমে গিয়ে হিরো আলম শ্রাবন্তী আর কোয়েল মল্লিকের সাথে ছবি করার ইচ্ছা প্রকাশ করেন। জানান দেশে তার প্রিয় অভিনেতা সালমান শাহ। আর ভারতীয় তারকাদের মধ্যে তার পছন্দ সালমান খানকে।
সুযোগ পেলে বলিউডেও কাজ করার ইচ্ছা আছে হিরো আলমের। তিনি বলেন, ‘দ্যাখেন, আমি ভাইরাল। তাই যার ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয়, তার সঙ্গে কাজ করতে চাই। আমার টার্গেট সানি লিওন।’
সাক্ষাৎকারে নিজের সাফল্যের পাশাপাশি উঠে আসে হিরো আলমের সংগ্রামের কথাও। জানান, চেহারা ভালো নয় বলে একসময় অনেকেই তার সঙ্গে কাজ করতে চাইতো না।
তিনি বলেন, ‘আমার চেহারা ভালো না। এক্কেরে কালা-কুলা। একদিন শুটিংয়ে গেসি, নায়িকা সেটে আওনের পর জিগাইতেসে, গানের হিরো কেডা? আমার দিকে দেখাইতেই নায়িকা কয়, এইডা কোনো স্টার হইলো? আমি এর লগে গান গামু না।’
বগুড়া জেলায় স্থানীয় কেবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলো প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়। 
এগুলোই পরবর্তীতে ইউটিউবে ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপরই আলোচনায় উঠে আসেন হিরো আলম। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop