ksrm

খেলার সময়আজ মাঠে গড়াচ্ছে নিদাহাস ট্রফি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীলঙ্কার কলম্বোতে কাল মাঠে গড়াচ্ছে নিদাহাস ট্রফি। শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর উপলক্ষে এই ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে আয়োজন করেছে দেশটির ক্রিকেট বোর্ড এসএলসি।
 
আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও ভারত। মঙ্গলবার প্রেমাদাসা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে দু'দলের ম্যাচটি। আসরের আরেক দল বাংলাদেশের ম্যাচ, ৮ মার্চ ভারতের বিপক্ষে।
ক্রিকেটে দুর্দান্ত সময় পার করছে টিম ইন্ডিয়া। তাই আসরে তারা হট ফেভারিট। ক'দিন আগে দক্ষিণ আফ্রিকার মাটিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে জিতেছে দাপুটের সাথে। যতিও দলটির প্রাণ অধিনায়ক বিরাট কোহলি খেলছেন না এই আসরে। কোহলির সাথে বিশ্রামে অভিজ্ঞ ধোনি'সহ বেশ কয়েকজন নিয়মিত ক্রিকেটার।
কিন্তু তারপরেও টি-টোয়েন্টি ফরম্যাটে রোহিত শর্মা, সুরেশ রায়না, শিখর ধাওয়ানদের নিয়ে বেশ ভাল দল ভারত। অন্যদিকে, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের দারুণ স্মৃতি লঙ্কানদের আত্মবিশ্বাসী করছে। যদিও, খেলার ভেন্যু প্রেমাদাসা স্টেডিয়ামে দু'দলের শেষ দেখায় হেরেছে লঙ্কানরাই। তবে, চান্ডিকা হাথুরুসিংহে শ্রীলঙ্কার দায়িত্ব নেয়ার পর অনেকটাই পাল্টে গেছে লঙ্কানদের পারফরমেন্স।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop