ksrm

খেলার সময়আজ ওমান যাচ্ছে হকি দল

খেলার সময় ডেস্ক

fb tw
এশিয়ান গেমসের বাছাই পর্বে খেলতে মঙ্গলবার দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় হকি দল। লম্বা একমাসের প্রস্তুতির পর দল নিয়ে সন্তুষ্ট টিম ম্যানেজম্যান্ট। বাছাই পর্বে চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য লাল সবুজের প্রতিনিধিদের। তাই সেমিফাইনাল এবং ফাইনাল ঘিরে সব পরিকল্পনা খেলোয়াড়দের।
 
শেষ হয়েছে বাংলাদেশ জাতীয় হকি দলের এক মাসের ক্যাম্প। এবার ওমানে এশিয়ান গেমসের বাছাই পর্বে নিজেদের প্রমাণের পালা। শুরুতে বিকেএসপিতে ফিটনেস ট্রেনিং এরপর স্কিল অনুশীলন করে জাতীয় দল। মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচও খেলেছে জিমিরা।
লম্বা প্রস্তুতি পর্ব শেষে দল নিয়ে সন্তুষ্ট টিম ম্যানেজম্যান্ট। মূল মঞ্চে প্রত্যাশা চূড়ান্ত সাফল্যের।
বাংলাদেশ জাতীয় হকি দলের কোচ মাহবুব হারুন বলেন, 'আমাদের প্রাথমিক লক্ষ্য কোয়ালিফাই করা। আমরা চ্যাম্পিয়ন হয়েই কোয়ালিফাই করতে চাই। ওমান এবং বাংলাদেশ একই রকম টিম বর্তমানে। আমাদের সক্ষমতা আছে। ইনশাল্লাহ, এবার আমরা ওদের হারিয়েই চ্যাম্পিয়ন হবো।'
ওমানে বাংলাদেশের দুটি ম্যাচ হবে রাতে। তাই ম্যাচ কন্ডিশনের কথা বিবেচনায় রেখে হকি স্টেডিয়ামের ফ্লাড লাইটে অনুশীলন করেছে জিমি, আশরাফুলরা। মাঝে এশিয়ান গেমসের আয়োজক ইন্দোনেশিয়া নিজেদের প্রত্যাহার করে নেয়ায় বাংলাদেশের গ্রুপে দল হয়েছে চারটি। দুই গ্রুপ মিলিয়ে আট দল থেকে চার দল খেলবে এশিয়ান গেমসের মূল আসরে। তবে এতো কিছু নিয়ে ভাবতে নারাজ অসীম চয়নরা। সেমিফাইনাল আর ফাইনাল ঘিরে সব পরিকল্পনা বাংলাদেশের। লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া।
৮ থেকে ১৭ মার্চ ওমানে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমসের বাছাই পর্ব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop