ksrm

খেলার সময়ডি ককের সঙ্গে 'সংঘর্ষ', ওয়ার্নারকে গুরুদণ্ড

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বড় ধরণের শাস্তি হলো অস্ট্রেলিয়া দলের সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। নিষেধাজ্ঞা থেকে মাত্র এক ডিমেরিট পয়েন্টের জন্য নিষেধাজ্ঞা থেকে বেঁচে গেলেন তিনি।
 
গত রোববার ডারবান টেস্টের চা বিরতিতে ড্রেসিং রুমে ফেরার সময় দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি ককের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়েন ওয়ার্নার।
স্টেডিয়ামের সিসি টিভি ফুটেজে দেখা যায় সিঁড়ি দিয়ে উঠার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ডি ককের দিকে তেড়ে আসছেন ওয়ার্নার। এরপর প্রোটিয়া ক্রিকেট বোর্ড বিষয়টি নিয়ে অভিযোগ করলে তা তদন্তের সিদ্ধান্ত নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া।
ঘটনার পর আইসিসির পক্ষ থেকে দ্বিতীয় স্তরের অভিযোগ আনা হয় ওয়ার্নারের বিরুদ্ধে। আর ডি ককের বিরুদ্ধে আনা হয় প্রথম স্তরের অভিযোগ। তবে অভিযোগ অস্বীকার করেছেন ডি কক। আজ (বুধবার) শুনানিতে অংশ নেয়ার কথা তার।
ম্যাচ রেফারি জেফ ক্র এবং অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টের সঙ্গে বৈঠকের পর ওয়ার্নার তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করে নেন। পরে তাকে তিন ডিমেরিট পয়েন্টের পাশাপাশি ম্যাচ ফির ৭৫ শতাংশ (১৩,৫০০ ডলার) জরিমানা করা হয়েছে।
ওয়ার্নার কেগিসো রাবাদা এবং ফাফ ডু প্লেসির কাতারে যুক্ত হলেন। আর একটি ডিসিপ্লিনারি ভঙ্গ করলেই নিষেধাজ্ঞায় পড়তে হবে তাদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop