ksrm

খেলার সময়দেশের বিভিন্ন স্থানে 'নারী দিবস' পালিত

খেলার সময় ডেস্ক

fb tw
'সময় এখন নারীর, উন্নয়নে তারা, বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবনের ধারা' এ শ্লোগানে দেশের বিভিন্ন স্থানে পালন করা হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। আয়োজন করা হয়েছে র‌্যালি, আলোচনা সভা ও হস্তশিল্প মেলাসহ বিভিন্ন অনুষ্ঠান।
 
ময়মনসিংহ: নারী দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। ঢোল আর বাদ্যের তালে র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয়। সেখানে আয়োজিত নারী উন্নয়ন মেলার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার। মেলায় নারী উদ্যোক্তাদের ক্ষুদ্র ও কুটির শিল্পের ২০টি স্টল রয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আয়োজনে র‌্যালি নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। পরে টাউন হলে আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া তিন আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
দিনাজপুর: দিনাজপুরে নারী দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। সকালে র‌্যালির নেতৃত্ব দেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ পরিচালক। পরে লোকভবনে আলোচনা সভা ও মেলার উদ্বোধন করা হয়।
বাগেরহাট: বাগেরহাটে বিভাগীয় মহিলা কৃষি প্রশিক্ষণ ইনষ্টিটিউটের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া, মেহেরপুর, মানিকগঞ্জ, চুয়াডাঙ্গা ও নেত্রকোনাসহ সারাদেশে নানা আয়োজনে পালন করা হয় আন্তর্জাতিক নারী দিবস।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop