ksrm

খেলার সময়ডিপিএল: খেলাঘরের কাছে শেখ জামালের হার

খেলার সময় ডেস্ক

fb tw
৯ম রাউন্ডের খেলায় মিরপুরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৬ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। এ জয়ের মধ্য দিয়ে পয়েন্ট টেবিলের ৪ নম্বরে উঠে আসলো খেলাঘর। বিকেএসপিতে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ২৬ রানের জয় তুলে নিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। আর ফতুল্লায় দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৩ উইকেটে হারিয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।
 
প্লেয়ার বাই চয়েসে ভারসাম্যপূর্ণ একটি দল-ই গঠন করেছিলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কাগজের খেলায় জিতে গেলেও, মাঠের খেলায় কিছুই যেন ঠিক হচ্ছে না ধানমন্ডি পাড়ার দলটির। নামের সঙ্গে তাল মিলিয়ে পারফরম্যান্স দেখাতে পারছেন না কোন খেলোয়াড়ও। ভাগ্য প্রসন্ন হয়নি বিদেশী রিক্রুটেও। নবম রাউন্ড শেষে তাইতো দলটি পড়ে আছে টেবিলের তলানিতে।
মিরপুরে টসে হেরে ব্যাট করতে নেমে প্রথমেই ধাক্কা খায় জামাল। ২১ রানে নেই ২ উইকেট। ধাক্কা সামলে খেলা এগিয়ে নেয়ার চেষ্টা করেছিলেন সৈকত ও ভারতীয় শচীন বেবি। তবে দলীয় ৫৭ রানে পরপর দু'ওভারেই আউট এ দুজন।
ইনিংস মেরামতের চেষ্টা করেও ব্যর্থ অন্য ব্যাটসম্যানরা। স্কোরবোর্ডে ১০০ রান ওঠার আগেই নেই ৫ উইকেট। একপ্রান্ত থেকে চেষ্টা করে যাচ্ছিলেন তানভীর হায়দার। তার ফিফটিতে ছোট রানের লজ্জা থেকে রেহাই পেলেও ১৬৭ রানেই অলআউট শেখ জামাল।
জবাবে ব্যাট করতে নেমে সাবধানী শুরু খেলাঘরের। হাল ছাড়ে নি জামালের বোলাররাও। ৭০ রানে ৩ উইকেট তুলে নিয়ে আশা জাগায় সমর্থকদের মনে। তবে রাফসানের সঙ্গে বিদেশি রিক্রুট মানেরিয়ার জুটিতে ৪ উইকেট হারিয়েই জয় তুলে নেয় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।
ফতুল্লায় সতীর্থদের ব্যর্থতায় কপাল পুড়েছে মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকীর। অগ্রণী ব্যাংকের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে এ দুজনের ব্যাটে ভর করে উড়ন্ত সূচনা পায় ব্রাদার্স। ২০০ রানের জুটি গড়ে প্রথম সেঞ্চুরির পর আউট হন মিজান। নার্ভাস নাইন্টিজের শিকার হন জুনায়েদ।
তখনও বাকি ছিলো ১৩ ওভার। আর কেউ দাঁড়াতে না পারায় মাত্র ২৮৯ রানে থামে গোপিবাগের দলটি।
ব্যাট করতে নেমে প্রথম বলেই নেই ইনফর্ম শাহরিয়ার নাফিস। তবে শুরুর ধাক্কা সামলে উঠতে সময় লাগেনি ব্যাংক পাড়ার দলটির। আজমির, সালমান, রিশি ধাওয়ান এবং জাহিদের ৪ ফিফটিতে ৫ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব ।
অন্যদিকে দিনের আরেক খেলায় কলাবাগান ক্রীড়া চক্রকে ২৬ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে উঠে এসেছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop