ksrm

খেলার সময়মুশফিক মানছেন, এটাই তার সেরা ইনিংস

খেলার সময় ডেস্ক

fb tw
শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে আত্মবিশ্বাস ফিরেছে টাইগারদের। এখন সবাই বিশ্বাস করে ফাইনাল খেলার সামর্থ্য আছে দলের। এমনটাই জানিয়েছেন লঙ্কানদের বিপক্ষে জয়ের মূল নায়ক টাইগার উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিজেও মানছেন এই সংস্করণে এটি তার ক্যারিয়ারের সেরা ইনিংস।
 
কত দিন পর এমন একটা নির্ভার দিন কাটালো টাইগাররা। একেবারে অংকের হিসেবে বললে প্রায় দেড় মাসেরও বেশি সময় পর জয়ের দেখা পেলো লাল সবুজের প্রতিনিধিরা। তাও আবার রেকর্ড গড়ে। এমন চনমনে সময় কাটানো তো তাদেরই মানায়।
ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে উপমহাদেশের দল হিসেবে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়। যে তালিকায় পেছনে ভারতের মতো দলও। যার মূল নায়ক টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। শুধু রেকর্ড নয়, দলকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে যে জয়টা ছিলো সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। পায়ে ক্র্যাম্প নিয়ে বুক চিতিয়ে লড়ে গেছেন শেষ মুহূর্ত পর্যন্ত।
খেলা চলাকালীন মাঠে মুশফিককে খুড়িয়ে খুড়িয়ে দৌঁড়াতে দেখা গেছে। ইনজুরির অবস্থা সম্পর্কে মুশি বলেন, 'তখন কষ্ট হচ্ছিলো তবে খেলার পরে কিছু ওষুধ এবং স্যালাইন নেয়ার পর এখন ভালো আছি। আশা করছি এই দুই দিনের মধ্যে পুরোপুরি ঠিক হয়ে যাবো।'
স্বীকার করলেন এই ফরম্যাটে নিজের সেরা ইনিংস এটি। যার জন্য উল্লাসেও একটু বাঁধন হার মুশি। তবে এমন উদযাপনের পেছনে ছিলো না কোন রাগ বা ক্ষোভ। অকপটে স্বীকার করলেন তিনি।
'কিছুই না। এটা নরমাল উদযাপন। হয়তো বা সবার ভালো লেগেছে। আর টিম জিতেছে এটাই হচ্ছে সবচেয়ে বড় ব্যাপার।'
দাপট দেখানো জয়ে আত্মবিশ্বাস খুঁজে পেয়েছে দল। এখন স্বপ্নটা আরো দূরে। আরেকটা জয় পেলেই অনেকটা নিশ্চিত হয়ে যাবে নিদাহাস ট্রফিতে বাংলাদেশের ফাইনাল। টাইগাররা সেই কাজটা সেরে নিতে চান লঙ্কানদের বিপক্ষে জয়ের আত্মবিশ্বাস দিয়ে। সামনের সময়গুলোতে লাল সবুজের জার্সিতে নিজেও খেলতে চান এমন ইনিংস।
'এই ধারাটা ধরে রাখা গুরুত্বপূর্ণ। কারণ, এটা অনেক শর্ট একটা ফরম্যাট। এখানে মোমেন্টামটা জরুরি বিষয়।'
এই উইকেটকিপার ব্যাটসম্যান বিশ্বাস করেন সামনের সময়গুলোতে টাইগাররা বিশ্বাস রাখবে তারাও জিততে পারে বড় রান তাড়া করে।

আরও পড়ুন

আবারও ব্যাট-বল হাতে সাকিবভারতের ঘরোয়া লিগ খেলতে যাচ্ছেন সাবিনা, কৃষ্ণা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop