ksrm

খেলার সময়বিসিবির সঙ্গে সম্পর্কটা মধুর, বললেন লঙ্কান বোর্ড প্রধান

খেলার সময় ডেস্ক

fb tw
বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির সঙ্গে সম্পর্কটা মধুর বলে জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা। দুই বোর্ড চাইলে এফটিপির বাইরে ভবিষ্যতে আরো সিরিজ আয়োজন সম্ভব বলে মত এসএলসি সভাপতির।
 
এদিকে, এশিয়া কাপ ছাড়াও দক্ষিণ এশিয়ায় আরো টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনার কথাও জানিয়েছেন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সাবেক এই সভাপতি।
নিদাহাস ট্রফি চলাকালীন প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিন নাজমুল হাসান পাপনের সঙ্গে দীর্ঘ সময় কথা হয়েছে তার। বিসিবি সভাপতির সঙ্গে এফটিপির বাইরে আর কোন দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের বিষয়ে কথা হয়েছে কিনা, এই প্রশ্ন ছিলো লঙ্কান বোর্ড সভাপতির কাছে।
'আমরা সবসময় বাংলাদেশকে বন্ধু হিসেবে পাশে পেয়েছি। আমাদের বোঝাপড়াটাও দারুণ। তাই দুই বোর্ড চাইলে এফটিপির বাইরে সিরিজ আয়োজন সম্ভব। সেটা হতে পারে বাংলাদেশ কিংবা শ্রীলঙ্কায়। তবে এ জন্য উভয়েরই সময়টা ফাকা থাকতে হবে।' বলছিলেন সুমাথিপালা।
কলম্বোয় শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল-এসিসি'র কার্যালয় পাশাপাশি অবস্থিত। বিভিন্ন মেয়াদে লঙ্কান বোর্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন সুমাথিপালা। ছিলেন এসিসি'র সভাপতিও। সংবাদ সম্মেলনে কথা বলেছেন এসিসি'র কার্যক্রম নিয়েও।
'এশিয়ান ক্রিকেট কাউন্সিল চেষ্টা করছে কিভাবে এ মহাদেশের দলগুলোকে আরো উন্নত করা যায়। এ জন্য সবার আগে প্রয়োজন নিজেদের মধ্যে ঐক্য। তাহলে আর কোন সমস্যা থাকবে না। অন্যান্য দেশগুলোকে আমরা ছাড়িয়ে যেতে পারবো।'
শ্রীলঙ্কায় জরুরি অবস্থার মাঝে নিদাহাস ট্রফির সফল আয়োজন নিয়ে শঙ্কা ছিলো অনেক। কিন্তু স্বাগতিক বোর্ডের অন্য কর্মকর্তাদের মতোই সভাপতিও বিশ্বাস করেন টুর্নামেন্ট চলবে নির্বিঘ্নেই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop