ksrm

খেলার সময়যুব গেমস: খুলনার জালে ঢাকার মেয়েদের ১৬ গোল

খেলার সময় ডেস্ক

fb tw
ফুটবলের বালিকা বিভাগে খুলনাকে ১৬-০ গোলে উড়িয়ে ফাইনাল নিশ্চিত করেছে ঢাকা। চট্টগ্রামকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে ময়মনসিংহ।
 
হকিতে সেমিফাইনালে উঠছে ঢাকা, রংপুর, রাজশাহী, খুলনা ও চট্টগ্রাম। আর বক্সিং প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনাল থেকে নিজ নিজ ম্যাচে জিতে ৪০ জন খেলবে সেমিফাইনাল। এছাড়া, শেষ হয়েছে দাবার ব্যক্তিগত ক্যাটাগরি। যেখানে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিভাগ।
দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আসা তরুণ তরুণীদের পদচারণায় মুখর রাজধানীর ক্রীড়াঙ্গন। কেউ খেলছেন হকি আবার কেউবা ফুটবল মাঠে দেখাচ্ছেন নিজের পায়ের জাদু।
বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে যুব গেমসের তৃতীয় দিনে ফুটবলের বালিকা ক্যাটাগরিতে ফাইনাল নিশ্চিত করেছে ঢাকা ও ময়মনসিংহ। শাহিদার ডাবল হ্যাটট্রিক আর সাদিয়ার হ্যাটট্রিকে খুলনাকে ১৬-০ গোলে হারিয়েছে রাজধানীর দলটি। বিকেলে অন্য ম্যাচে একই মাঠে চট্টগ্রামকে ৩-২ গোলে হারিযেছে ময়মনসিংহ।
এদিকে হাকিতে বালক-বালিকা উভয় বিভাগে সেরা চার নিশ্চিত করেছে ঢাকা, রংপুর ও রাজশাহী। এছাড়া, বালিকা বিভাগে খুলনা ও বালক বিভাগে চট্টগ্রাম নিশ্চিত করেছে সেমিফইনাল।
শেষ হয়েছে দাবার ব্যাক্তিগত খেলা। এই বিভাগে ৩ স্বর্ণ আর একটি করে রৌপ্য ও বোঞ্জ নিয়ে চ্যাম্পিয়ন ঢাকা বিভাগ। এছাড়া একটি স্বর্ণ আর একটি রৌপ্য পদক নিয়ে দ্বিতীয় সেরা বরিশাল বিভাগ।
এছাড়া , মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে বক্সিং প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনাল থেকে নিজ নিজ খেলায় জিতে সেমিফাইনাল নিশ্চিত করেছে ৪০ জন প্রতিযোগী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop