ksrm

খেলার সময়যুব গেমসের তৃতীয় দিন: টেবিল টেনিসে খুলনার দাপট, কাবাডিতে রাজশাহীর

খেলার সময় ডেস্ক

fb tw
যুব গেমসের তৃতীয় দিনের খেলায় নিষ্পত্তি হয়েছে আরো বেশ কিছু স্বর্ণ পদকের। এছাড়াও বিভিন্ন ব্যক্তিগত ও দলগত ইভেন্টে ফাইনাল নিশ্চিত করেছেন অনেকেই।
 
বাংলাদেশ যুব গেমসের চূড়ান্ত পর্বে টেবিল টেনিসের দলগত ইভেন্টে স্বর্ণ পদক জিতেছে খুলনা বিভাগ। বালক এবং বালিকা এই দুই ক্যাটাগরিতেই চ্যাম্পিয়ন হয় বিভাগটি। বালক বিভাগে রৌপ্য জিতেছে রংপুর। আর বালিকা দলগততে এই পদক গেছে রাজশাহী।
কাবাডিতে বালক বিভাগে সেমিফাইনাল নিশ্চিত করেছে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ। কোয়ার্টার ফাইনালে ময়মনসিংহ বিভাগকে ৪৩-১৬ এবং বরিশাল বিভাগকে ৪৮-২৮ পয়েন্টে হারিয়ে পরের পর্ব নিশ্চিত করে বিভাগ দুটি। বালিকা বিভাগে শেষ চার নিশ্চিত করেছে ময়মনসিংহ ও চট্টগ্রাম।
ভলিবলে পুরুষ বিভাগ থেকে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে বরিশাল বিভাগ। শেষ আটের লড়াইয়ে ৩-০ সেটে তারা হারিয়েছে সিলেট বিভাগকে। এছাড়াও এই ইভেন্টে পরের পর্ব নিশ্চিত করেছে খুলনা বিভাগ। ভলিবলে বালিকা বিভাগ থেকে অংশ নিয়েছে চারটি দল। যেখান থেকে ফাইনাল নিশ্চিত করেছে চট্টগ্রাম ও সিলেট বিভাগ।
যুব গেমসের চূড়ান্ত পর্বে ব্যাডমিন্টন ডিসিপ্লিনে সাতটি বিভাগ অংশ নেয়। বালক এককে ফাইনাল নিশ্চিত করেছেন চট্টগ্রামের শিবাগত ও সিলেটের লোকমান। সেমিফাইনালে ২-০ সেটে সাগরকে হারান শিবাগত। ইয়ামিনের বিপক্ষে লোকমানের জয়টাও এসেছে একই ব্যবধানে। এছাড়াও এই ইভেন্টে বালিকা একক থেকে ফাইনাল নিশ্চিত করেছেন জেরিন ও উর্মি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop