ksrm

খেলার সময়সাব্বিরের ওপর বিরক্ত বিসিবি সভাপতি!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গত বছর জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪৮ রানের একটি ইনিংস খেলেছিলেন সাব্বির রহমান। এরপর টানা ছয়টি টি-২০তে পার করতে পারেননি ২০'এর কোটা। নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে তার ২৬ বলে ৩০ রান তেমন কাজে দেয়নি দলকে।
 
তারপরেও সে ম্যাচে রান পাওয়ায় কিছুটা স্বস্তি ফিরেছিলো। কিন্তু পরের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে আউট হলেন শূন্য রানে। তাও দৃষ্টিকটু রানআউট। ক্রিজের মাঝপথেই দৌড়ের গতি কমিয়ে দেন তিনি।
তাই দল জিতলেও সাব্বিরের পারফরম্যান্স নিয়ে উঠছে প্রশ্ন।
তার এভাবে রান-আউট হওয়ায় 'ক্ষুব্ধ' বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
ক্রিকেটারদের উৎসাহ দিতে শ্রীলঙ্কায় চারদিনের সফরে গিয়েছিলেন বিসিবি সভাপতি। আজ দেশে ফেরার আগে সাংবাদিকদের সঙ্গে নিজের অনুভূতি নিয়ে বললেন। মুশফিক-লিটনকে নিয়ে তার মুগ্ধতা থাকলেও সাব্বিরের ওপর তিনি ভীষণ বিরক্ত।
'সে তো ডাইভও দেয়নি। ওকে ওই সময় সিঙ্গেল নিতে কে বলল? কাল সবার সামনেই ওকে বলেছি, ওখানে সিঙ্গেল নিতে পাঠানো হয়নি তোমাকে। ছয় মারার খেলোয়াড় তো মিরাজ নয়। তোমাকে পাঠিয়েছি ছক্কা মারতে। তোমাকে মারতে হবে, ব্লক করেছ কেন? হয় মারবা, না হলে নাই! জিতে গেলে তো বেশি বলা যায় না!'
দল জিতেছে তাই এমন ভুলগুলো চোখে পড়ছে কম। তবে হাওয়ায় গা ভাসিয়ে না দিয়ে চুলচেরা বিশ্লেষণ করতে হবে এই ভুলগুলোর। সাব্বির গতকাল তিনটি গুরুত্বপূর্ণ ক্যাচও নিয়েছেন। এই জয়ে তার অবদান আছে। হয়তো দ্রুতই নিজের আসল কাজ ব্যাটিং ফর্মটাও ফিরে পাবেন তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop