ksrm

খেলার সময়ট্রফি পুনরুদ্ধারে আরো একধাপ এগিয়ে গেলো পিএসজি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
লিগ ওয়ানের ট্রফি পুনরুদ্ধারের পথে আরো একধাপ এগিয়ে গেলো পিএসজি। এমবাপ্পের জোড়া গোলে অ্যাঙ্গার্সকে ২-১ গোলে হারিয়েছে প্যারিসিয়ানরা। এদিকে ইতালিয়ান লিগে শীর্ষস্থান ধরে রেখেছে য়ু্ভেন্তাস। আটলান্টাকে তারা হারিয়েছে ২-০ গোলে। এ জয়ে নাপোলির সঙ্গে য়্যুভেন্তাসের পয়েন্ট ব্যবধান চার।
 
লিগে একক আধিপত্য পিএসজির। নির্ভার প্যারিসিয়ানরা মুখোমুখি টেবিলের নিচের দিকের দল অ্যানগার্সের। ঘরের মাঠে গোলের জন্য মরিয়া শুরু থেকে। ম্যাচের ১২ মিনিট ভাঙ্গে অপেক্ষার পালা। উইলিয়ান ড্রাক্সলারের পাস ডি বক্সে। ভুল করলেন না বাজির ঘোড়া এমবাপ্পে। দারুণ এক শটে স্কোরশিটে নাম তোলেন এ তরুণ তুর্কি।
বেশিক্ষণ স্বস্তিতে থাকতে পারেনি স্বাগতিকরা। দায়টাও তাদের নিজেদের। লাল কার্ড দেখেন চিয়োগো মোত্তা। তবে ১০ জনের দলও যে যথেষ্ট । ১৫ মিনিটে আবারো এমবাপ্পে ঝলক। ডান পায়ের শটে নিখুঁত নিশানাবাজী।
প্রথমার্ধে হলো না আর কোনো গোল। চেষ্টা তাই দ্বিতীয়ার্ধেও। কিন্তু অ্যানগার্সের রক্ষণ দেয়াল পাকাপোক্ত। তাই দুই গোল নিয়েই থাকতে হলো সন্তুষ্ট। উল্টো এক গোল শোধ নিয়ে ব্যবধান কমিয়ে আনলো অতিথিরা।
৩০ ম্যাচে ২৬ জয়, তিন ড্র। হার মাত্র একটি। পয়েন্ট ৮০। চ্যাম্পিয়ন হতে আর কি লাগে। দ্বিতীয়স্থানে থাকা মোনাকোর সঙ্গে ব্যবধান ১৭ পয়েন্টের। নাটকীয় কিছু না হলে শিরোপা পুনরুদ্ধারের খুব কাছে উনাই এমেরির দল।
পিএসজির মত এতটা শক্ত অবস্থানে না থাকলেও ইতালিয়ান লিগের শীর্ষস্থান ধরে রেখেছে য়্যুভেন্তাস। ঘরের মাঠে প্রতিপক্ষ যখন আটলান্টা। কাজটা হয়েছে আরো সহজ। ২৯ মিনিটে হিগুয়েইনের গোলে লিড নেয় তুরিনের ওল্ড লেডিরা।
ম্যাচের ৭৯ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আটলাটন্টার জানলুকা ম্যানচিনি। ফলে শক্তি আরো কমে অতিথিদের। তার দুই মিনিট আবারো সুযোগ এনে দেন গন্জালো হিগুয়েইন। বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্লেইজ মাতুইদি।
২৮ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিল টপার ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। ৭০ পয়েন্ট নিয়ে পেছনে চোখ রাঙাচ্ছে নাপোলি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop