ksrm

খেলার সময়যুব গেমস ফুটবল: ছেলেদের চ্যাম্পিয়ন রাজশাহী, মেয়েদের ঢাকা

খেলার সময় ডেস্ক

fb tw
পিয়াসের জোড়া গোলে ছেলেদের ফুটবল ইভেন্টের ফাইনালে সিলেটকে ৪-১ গোলে হারিয়ে স্বর্ণ পদক জিতেছে রাজশাহী বিভাগ।
 
এই ইভেন্টের নারী ক্যাটাগরিতে ময়মনসিংহকে ৩-১ গোলে হারিয়ে স্বর্ণ গেছে ঢাকা বিভাগের দখলে।
এদিকে হকির পুরুষ ইভেন্টে রোমাঞ্চকর ম্যাচে রাজশাহীকে ৪-৩ গোলে হারিয়ে রংপুর এবং নারী ক্যাটাগরি'তে ঢাকা বিভাগকে ৪-১ গোলে হারিয়ে স্বর্ণ জিতেছে খুলনা বিভাগ।
ড্রিবলিং, পাসিং, প্রতিপক্ষকে পরাস্ত করে সবশেষ নিশানা ভেদ। প্রেসবক্স'তো বটেই মুগ্ধতা ছড়িয়েছে মাঠে উপস্থিত গুটিকয়েক দর্শকদের মাঝেও। বলা হচ্ছে যুব গেমসের ফাইনালে সিলেটের বিপক্ষে ম্যাচের ৫৫ মিনিটে রাজশাহীর জার্সিতে করা পিয়াসের গোলটির কথা।
এতো গেলো ম্যাচের মধ্যখানের গল্প। শুরুর চিত্রনাট্যের কারিগরও ছিলেন পিয়াস। ২৭ মিনিটে ডি বক্সের বাইরে তার দূরপাল্লার ফ্রি'কিকে লিড নেয় পদ্মা পাড়ের দলটি।
তৃতীয় গোলটি এলো ম্যাচের ৬১ মিনিটে। অবশ্য এবারের স্কোরার আকাশ। আর এর ঠিক ৪ মিনিট পরে হালি গোলের সঙ্গে রাজশাহীর স্বর্ণ নিশ্চিত করেন স্ট্রাইকার সজীব। অবশ্য ম্যাচ শেষের ১১ মিনিট আগে সিলেটের অধিনায়ক আকাশের গোল ব্যবধানই কমিয়েছে মাত্র।
এই ইভেন্টের নারী ক্যাটাগরিতে আধিপত্য বজায় দেখেই স্বর্ণ জিতেছে ঢাকা বিভাগ। পুরো ম্যাচের ময়মনসিংহের অর্জন বলতে ১৬ মিনিটে মারুফার গোল। ১৯ মিনিটে ময়নার আত্মঘাতী গোলে ম্যাচে ফেরে স্বাগতিকরা।
পরের গল্পে ঢাকার দুই স্ট্রাইকার রত্না আর রিফা। প্রথম দুই ম্যাচে ১২ গোলের পর ময়মনসিংহের বিপক্ষে রিফা করলেন আরো এক গোল। ফলাফল ৩-১ গোলের দারুণ জয় রায়হান বাপন শিষ্যদের।
এদিকে হকির পুরুষ ক্যাটাগরিতে হয়েছে রোমাঞ্চ এক ম্যাচ। ক্ষণে রংবদলানোর ম্যাচে শেষ বাঁশি বাজার আগে গোল খেয়ে বসে রাজশাহী। ৪-৩ গোলের রুদ্ধশ্বাস জয় পায় খুলনা।
পুরো ম্যাচে ৩ গোলের সঙ্গে দাপুটে পারফরমেন্সে ম্যাচসের হয়েছেন খুলনায় মাকসুদ পারভেজ। এই ক্যাটাগরিতে ৩য় হয়েছে ঢাকা বিভাগ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop