ksrm

খেলার সময়যুব গেমসের পঞ্চম দিনে চট্টগ্রাম বিভাগের জয়জয়কার

খেলার সময় ডেস্ক

fb tw
যুব গেমসের পঞ্চম দিনে এসে চট্টগ্রাম বিভাগের জয়জয়কার চারদিকে। নিষ্পত্তি হওয়া ৫টি ইভেন্টের ৩টি স্বর্ণই গেছে বন্দনগরে। বাকি দুটি পদক বাগিয়ে নিয়েছে খুলনা ও ময়মনসিংহ বিভাগ। ইভেন্টগুলো শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।
 
ধীরে ধীরে ভাঙছে মহাযজ্ঞ, বাজতে শুরু করেছে শেষের দামামা। বাক্স-পেটরা গুছিয়ে এখন বাড়ির পথে রওয়ানা হওয়ার অপেক্ষায় বেশিরভাগ অ্যাথলিটরা। অনেকে বাগিয়ে নিয়েছেন স্বপ্নের স্বর্ণপদক, কেউ বা সন্তুষ্ট রৌপ্য কিংবা ব্রোঞ্জে।
প্রথমবারের মতো আয়োজিত ইভেন্টে ভুলত্রুটি ছিলো চোখে পড়ার মতো। তবে ফেডারেশনগুলোর সাহায্য পেলে সামনের আয়োজনটা হবে আরো আকর্ষণীয় করার প্রত্যয় বিওএ'র সহ-সভাপতি বশির আল মামুন কণ্ঠে।
৫ম দিনের শুরুতে সমাপ্তি ঘটেছে বেশ কয়েকটি ইভেন্টের। যেখানে চট্টগ্রাম বিভাগের আধিপত্য ছিলো চোখে পড়ার মতো।
হ্যান্ডবলে বালক বিভাগে স্বর্ণ পদক জিতেছে চট্টগ্রাম বিভাগ। ফাইনালে ময়মনসিংহকে ২৩-৮ গোলের ব্যবধানে হারায় চট্টলার যুবারা। খেলার প্রথম থেকেই আধিপত্য ধরে খেলে চট্টগ্রাম। বিপরীতে বেশ কয়েকবার কাউন্টার অ্যাটাক করলেও, খুব বেশি গোলের দেখা পায়নি ময়মনসিংহ। তবে প্রথমবারের মতো কোন বড় টুর্নামেন্টে অংশ নিয়েই রৌপ্য পাওয়ায় বেশ উচ্ছ্বসিত ময়মনসিংহের খেলোয়াড়রা।
শেষ হয়েছে ভলিবলের বালক ও বালিকা বিভাগের চূড়ান্ত পর্ব। বালক বিভাগে ফাইনালে চট্টগ্রাম বিভাগকে হারিয়ে চমক দেখিয়েছে খুলনার যুবারা। প্রথম দুটি গেম জিতে চট্টগ্রাম এগিয়ে থাকলেও, অসাধারণভাবে প্রত্যাবর্তন করে খুলনা। ৩-২ গেমে জিতে বাগিয়ে নেয় স্বর্ণ। আর বালিকা বিভাগের স্বর্ণ গেছে চট্টগ্রামের মেয়েদের ঝুলিতে। ফাইনালে সিলেট বিভাগকে ৩-০ গেমে উড়িয়ে দিয়েছে চট্টগ্রাম।
কাবাডিতেও শেষ হয়েছে বালক ও বালিকা বিভাগের চূড়ান্ত পর্ব। বালিকা বিভাগে চমক দেখিয়েছে ময়মনসিংহ। ফাইনালে রীতিমতো ছেলেখেলা করে স্বর্ণপদক জিতে নিয়েছে তারা। চট্টগ্রামকে হারিয়েছে ৪৩-১৬ পয়েন্টের ব্যবধানে। আর বালক বিভাগে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে সিলেট ও চট্টগ্রাম বিভাগের মধ্যে। সেখানে ৩০-২৭ গেমে সিলেটকে হারিয়ে স্বর্ণ জিতেছে চট্টগ্রাম।
১৬ তারিখ দ্রুততম মানব ও মানবী নির্ধারণের মধ্য দিয়ে পর্দা নামবে বাংলাদেশ যুব গেমস-২০১৮'র।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop