ksrm

খেলার সময়হঠাৎ বাংলাদেশ দলের অনুশীলনে ম্যারাডোনা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে অনুশীলন করছিলো বাংলাদেশ ইউনিফায়েড দল। পাশেই দেশটির ফুজাইরাহ ক্লাব। যেটির কোচের দায়িত্বে আছেন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। মঙ্গলবার ফুজাইরার অনুশীলনে দেরি হওয়ায় পাশের মাঠে অনুশীলনরত বাংলাদেশি ফুটবলারদের সঙ্গে দেখা করতে চলে আসেন ম্যারাডোনা।
 
সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক সংবাদমাধ্যম 'দ্যা ন্যাশনালের খবরে বলা হয়, অপ্রত্যাশিত এ ঘটনায় চমকে উঠেন দলের সবাই। আর্জেন্টাইন কিংবদন্তিকে সামনাসামনি দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান লাল-সবুজের খেলোয়াড়রা।
‘আমার বিশ্বাসই হচ্ছে না আমি কিংবদন্তি ম্যারাডোনার দেখা পেয়েছি’ বলছিলেন মাহমুদুল হাসান নামের একজন ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়াড়।
স্পেশাল অলিম্পিক দলের আরেক সদস্য মিজান বলেন, 'ম্যারাডোনার সঙ্গে সাক্ষাৎ স্বপ্নের মতো। আমরা তাকে সামনাসামনি দেখার আগে এটি বিশ্বাসই করতে পারিনি। কিংবদন্তী ফুটবলারের সঙ্গে হাত মেলাতে পেরে আমরা সবাই খুবই আনন্দিত।'

 
ইউনিফায়েড দল হল শারীরিকভাবে সুস্থ এবং ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়াড়দের নিয়ে গড়া দল। মোট ১৫ জনের দলে ৮ জন খেলেন শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে। বাকি ৭ জন থাকেন সুস্থ।
বাংলাদেশ দলের সঙ্গে খেলার ইচ্ছা ছিলো ম্যারাডোনার। তবে সময় স্বল্পতার কারণে সেটা সম্ভব হয়নি। ছবি তোলার কিছুক্ষণ পরই চলে যান তিনি।
বুধবার সৌদি ফুটবল দল মিনা একাদশের মুখোমুখি হবে বাংলাদেশের ইউনিফায়েড দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop