ksrm

খেলার সময়প্রতীক্ষার অবসান, মাঠে নামার অপেক্ষায় সাকিব

খেলার সময় ডেস্ক

fb tw
সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে মাঠে নামবার অপেক্ষায় সাকিব আল হাসান। দলের সাথে যোগ দিতে এরই মধ্যে শ্রীলঙ্কায় পৌঁছেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি'র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।
 
এদিকে সাকিব যোগ দেয়ায় দল আরো বেশি আত্মবিশ্বাস এবং শক্তিশালী হবে। এমনটাই মনে করছেন সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।
নিদাহাস ট্রফিতে অংশ নিতে দলের সাথে যোগ দিয়েছেন টাইগারদের টি-টোয়েন্টি সাকিব আল হাসান। আপাতত দেশের ক্রিকেটে এরচেয়ে স্বস্তির খবর আর কি হতে পারে। লঙ্কানদের বিপক্ষে ফাইনালে উঠার লড়াইয়ে মাঠে নামার প্রবল সম্ভাবনা রয়েছে এই টাইগার অলরাউন্ডারের।
গেলো ত্রিদেশীয় সিরিজে বাঁহাতের কনিষ্ঠা আঙ্গুলিতে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান সাকিব। এরপর দেশেসহ চিকিৎসা নিয়েছে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়ায়। সবশেষ অজি ডাক্তারের কাছ থেকে মাঠে ফেরার ছাড় পত্র পেয়ে দেশে এসে অনুশীলন করেন সাকিব। নিদাহাস ট্রফিতে ফাইনালে উঠার লড়াইয়ে টিম ম্যানেজম্যান্টের চাওয়া অনুযায়ী দলের সাথে যোগ দিতে লঙ্কায় পাঠানো হয়েছে সাকিবকে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি'র প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন।
তিনি বলেন, 'সাকিবকে আগেই চেষ্টা করছিলাম কিন্তু যেহেতু উনার ইনজুরির বিষয়টা একটু স্পর্শকাতর। সেই কারণে, আমরা তাকে অস্ট্রেলিয়ায় পাঠাই। সেখানে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। আমরা আশা করছি সাকিব আগামী ম্যাচেই অংশগ্রহণ করবে।'
লঙ্কানদের বিপক্ষে নিদাহাস ট্রফিতে প্রথম জয়ে আত্মবিশ্বাস খুঁজে পায় বাংলাদেশ। তবে জয়ের আশা জাগিয়ে ভারতের কাছে হারে তা কিছুটা হলেও চাপা পড়েছে। তবে সেই খরা কাটাবে দলে সাকিবের যোগ দেয়া। এমনটাই বিশ্বাস সাবেক এই আফতাব আহমেদের।
আফতাব বলেন, 'সাকিবের মতো একজন ক্রিকেটার যদি আমাদের টিমে খেলতে পারে তাহলে সবার আত্মবিশ্বাস বেড়ে যাবে। এখন প্রশ্ন হচ্ছে ও কতটুকু ফিট। এটা এখন উনারাই বলতে পারবেন। যদি ফিট হয় তাহলে এটা আমাদের জন্য খুবই সুখবর।'
এর আগে ৮ মার্চ দলকে উজ্জীবিত করতে শ্রীলঙ্কায় গিয়েছিলেন সাকিব। সেখান থেকেই অস্ট্রেলিয়ায় ডাক্তার দেখাতে যান তিনি। অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর টি-টোয়েন্টিতে এটি হতে যাচ্ছে সাকিবের প্রথম ম্যাচ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop