মহানগর সময়পশ্চিমবঙ্গে বাংলাদেশি যুবতী নিখোঁজ

সুব্রত আচার্য

fb tw
চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে গিয়ে রহস্যজনকভাবে বৃষ্টি সিকদার (১৮) নামের এক বাংলাদেশি যুবতী নিখোঁজ হয়েছেন। নদিয়ার ধানতলা থানার দত্তপুলিয়ায় ঘটেছে এমন ঘটনা।
 

পাচারের উদ্দেশ্যে বৃষ্টি সিকদারকে কোনো নারী পাচারকারী চক্র তুলে নিয়ে গেছে বলে অভিযোগ তার পরিবারের। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সন্ধান না মেলায় অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছে বৃষ্টির পরিবার। এ ঘটনার তদন্ত শুরু করেছে ধানতলা থানার পুলিশ।
বৃষ্টির পরিবার জানিয়েছে, বাংলাদেশের মাগুরা জেলার বেরুইল গ্রামের বাসিন্দা বৃষ্টি সিকদার ১৮ ফেব্রুয়ারি স্নায়ু রোগের চিকিৎসার জন্য বাবা পিন্টু সিকদারের সঙ্গে ভারত যান। সেখানে নদিয়ার ধানতলা থানার দত্তপুলিয়া এলাকায় পিসির বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছিলেন বৃষ্টি। ২ মার্চ বিকেলে বাড়ির সামনে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। বিভিন্ন জায়গায় খোঁজ করার পর মেয়ের সন্ধান জানতে আবার বাংলাদেশ ফিরে যান বাবা পিন্টু সিকদার।
তার পরিবারের অভিযোগ, বাংলাদেশে থাকা অবস্থায় পিন্টু সিকদারের এক আত্মীয়ের নম্বরে ভারতের একটি নম্বর থেকে ফোন করেন বৃষ্টি। তিনি ফোনে জানান, অসৎ উদ্দেশ্যে তাকে আটকে রাখা হয়েছে। এরপর সেই নম্বরে বহুবার ফোন করলেও তা বন্ধ বলছে। পরবর্তীতে ১০ তারিখ পুনরায় ভারতে ফিরে যান পিন্টু সিকদার। তবে সেখানে গিয়ে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়ে মেয়ের সন্ধান না মেলায় বৃহস্পতিবার সন্ধ্যায় ধানতলা থানায় লিখিত অভিযোগ জানান বাবা পিন্টু সিকদার। পরিবারের আশঙ্কা বৃষ্টির নিখোঁজ হওয়ার পিছনে কোনো নারী পাচারকারী চক্রের হাত রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop