ksrm

খেলার সময়শ্রীলঙ্কায় শোয়েব আলীর ওপর হামলা

খেলার সময় ডেস্ক

fb tw
বহু আলোচনা-সমালোচনার ম্যাচে দাগ রয়ে গেলো আরও একটি। শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর গ্যালারিতে হামলার শিকার হলেন বাংলাদেশ ক্রিকেটের আইকনিক সাপোর্টার শোয়েব আলী বুখারি।
 
হারের পর শ্রীলঙ্কান সমর্থকরা তার ওপর হামলা করেন বলে জানান শোয়েব।
ম্যাচের শেষ ওভারে মাহমুদুল্লাহর বীরোচিত ব্যাটিংয়ে জয় পায় বাংলাদেশ। ঘরের ফাইনাল খেলার স্বপ্ন ভেঙে যায় শ্রীলঙ্কার। সেই দুঃখটাই হয়তো সইতে পারেনি তারা। হামলা করে বসেন শোয়েবের ওপর।
বিগত কয়েক বছর ধরে বাংলাদেশ ক্রিকেটের পরিচিত মুখ শোয়েব। বাঘের সাজে গ্যালারিতে দেখা যায় তাকে। ক্রিকেটের প্রতি ভালোবাসা ও উন্মাদনার কারণে দেশে-বিদেশে পরিচিত মুখ তিনি।
নিদাহাস ট্রফিতে বাংলাদেশকে সমর্থন যোগাতে শ্রীলঙ্কায় পাড়ি জামান শোয়েব। বাংলাদেশের ফাইনাল নিশ্চিত করা ম্যাচ শেষে শোয়েব নিজেই জানান তার উপর হামলার কথা। তার দাবি, মাঠে উপস্থিত দায়িত্ব পালনরত পুলিশ সদস্যদের সামনেই হামলার শিকার হয়েছেন তিনি।
শোয়েবের বর্ণনামতে, হামলার পর নিরাপত্তার জন্য দৌড়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের কাছে যান। এ সময়ও তাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন লঙ্কান সমর্থকরা। তার অভিযোগ, পুলিশ সদস্যরা দেখেও কিছুই বলেনি।
শোয়েব বলেন, 'প্রশাসনের সামনে এভাবে হামলা করল, ওরা চেয়ে চেয়ে দেখল। তবে বাংলাদেশ ম্যাচ জিতেছে এটাই আমার কাছে বেশি।’
এসময় শোয়েবের পাশ থেকে বাংলাদেশের পতাকা মাথায় বাঁধা আরেকজন সমর্থক কাঁদোকাঁদো গলায় বলতে থাকেন, পুলিশের সামনেই আমাকে মেরেছে।
ম্যাচের শেষদিকে আম্পায়ারের 'নো' বল না দেওয়াকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে উত্তেজনা ছড়িয়ে পড়ে প্রেমাদাসা স্টেডিয়ামের গ্যালারিতে। বাংলাদেশ ম্যাচ জিতে নিলে আরও উত্তেজিত হয়ে পড়েন স্বাগতিক দর্শকরা। বাংলাদেশের সমর্থকদের লক্ষ্য করে তারা বিয়ার ছুঁড়ে মারেন বলেনও উঠে। এর আগে টুর্নামেন্টে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম ম্যাচেও বাংলাদেশের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন

শ্রীলঙ্কায় শোয়েব আলীর ওপর হামলামাহমুদুল্লাহকে খেলা ছেড়ে বেরিয়ে আসতে বলেন সাকিব, কেন?শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে নিয়েই পাস ছাপায় আয়োজকরা!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop