ksrm

খেলার সময়মাহমুদুল্লাহকে খেলা ছেড়ে বেরিয়ে আসতে বলেন সাকিব, কেন?

খেলার সময় ডেস্ক

fb tw
অঘোষিত সেমিফাইনাল। যারা জিতবে তারাই খেলবে ফাইনালে। এমন ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের দরকার ১২ রান। স্ট্রাইকে মোস্তাফিজুর রহমান। ইসুরু উদানার প্রথম বলটি বাউন্সার দিলেন। অনেকটা উপর দিয়ে গেলেও আম্পায়ার ওয়াইড বা 'নো' বল কোনটিই দিলেন না। ননস্ট্রাইকে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন মাহমুদুল্লাহ। পরের বলটির বাউন্স ছিলো আরও বেশি। এবার 'নো' বলের সংকেত দিলেন লেগ আম্পায়ার। তবে ফাস্ট আম্পায়ার এ সিদ্ধান্তে কর্ণপাত করলেন না।
 
এদিকে এক রান নিতে গিয়ে রান আউট হয়ে গেলেন মোস্তাফিজ। অথচ বলা হলো, ননস্ট্রাইকেই থাকতে হবে মাহমুদুল্লাহর। আম্পায়ারদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়লেন মিস্টার কুল মাহমুদুল্লাহ। দুই আম্পায়ার পরামর্শ করে শেষ পর্যন্ত মাহমুদুল্লাহর দাবি মেনে নেন।
এদিকে মাঠের পাশে নেমে এলেন অধিনায়ক সাকিব। রিজার্ভ আম্পায়ারের কাছে অভিযোগ করতে থাকেন, কেন 'নো' দিয়েও সেটা প্রত্যাহার করা হলো?
চার বল বাকি থাকতে থমকে গেলো খেলা। এদিকে মাঠে পানি নিয়ে প্রবেশ করেন বাংলাদেশ দলের ১২তম খেলোয়াড় নুরুল হাসান সোহান। থিসারা পেরেরা সঙ্গে তার কথা কাটাকাটি তো ধাক্কধাক্কির পর্যায়ে চলে যায়।
চরম উত্তেজনার মুহূর্তে ক্ষুব্ধ সিদ্ধান্ত নিলেন ম্যাচ 'বয়কট' করার। মাঠে থাকা দুই ব্যাটসম্যান মাহমুদুল্লাহ এবং রুবেল হোসেনকে ইশারা করলেন খেলা বাদ দিয়ে বেরিয়ে আসতে।
মাহমুদুল্লাহ-রুবেল তখন সিদ্ধান্তহীনতার মধ্যে। এমন সময় এলেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। সাকিবকে শান্ত করে ঠেলে পাঠিয়ে দিলেন ড্রেসিংরুমে।
মাহমুদুল্লাহও দাঁড়িয়ে গেলেন চোয়াল শক্ত করে। চতুর্থ বলে হাঁকালেন চার। পরের বলে দুই রান নিয়ে স্ট্রাইকে আসলেন। পরের বলে ছক্কা হাঁকিয়ে স্তব্ধ করে দিলেন গোটা প্রেমাদাসা স্টেডিয়ামকে।

আরও পড়ুন

শ্রীলঙ্কায় শোয়েব আলীর ওপর হামলাশ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে নিয়েই পাস ছাপায় আয়োজকরা!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop