ksrm

খেলার সময়সাকিবের জরিমানা

খেলার সময় ডেস্ক

fb tw
শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের শেষ ওভারে দুই দলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মাঠে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে খেলা ছেড়ে দিয়ে বেরিয়ে আসতে বলেন ক্ষুব্ধ সাকিব। এসময় মাঠের আম্পায়ারদের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন মাহমদুল্লাহও।
 
এসময় পানি হাতে মাঠে প্রবেশ করা বাংলাদেশ দলের নুরুল হাসান সোহানও লঙ্কান ক্রিকেটারদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন। থিসারা পেরেরার সঙ্গে কিছুটা ধাক্কাধাক্কিও হয় তার। ম্যাচ শেষে কুশাল মেন্ডিসের সঙ্গেও কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন সোহান।
প্রথম বলের পর ওভারের দ্বিতীয় বলটিও বাউন্সার করেন ইসুরু উদানা। লেগ আম্পায়ার 'নো' বলের সংকেত দিলেও সেটি বাতিল করে দেন প্রথম আম্পায়ার। এই নিয়েই মূলত যতো সমস্যা। শেষ পর্যন্ত সিদ্ধান্তে অটল থাকে আম্পায়াররা। তবে ম্যাচটি জিতে নেয় বাংলাদেশ।
ম্যাচ জিতলেও সাকিবের আচরণ নিয়ে শঙ্কা ছিলো। তবে শেষ পর্যন্ত দোষী সাব্যস্ত করা হলেও খুব বড় শাস্তির মুখোমুখি হতে হচ্ছে না টাইগার অধিনায়ককে। ম্যাচের ওই মুহূর্তে ক্রিজে থাকা ব্যাটসম্যানদের মাঠ ত্যাগ করার ইঙ্গিত দেয়ায় নিষেধাজ্ঞার কবলে পড়তে পারতেন তিনি। তবে জরিমানার উপর দিয়েই এ যাত্রায় বেচে গেলেন তিনি।
ম্যাচ রেফারি ডেবিড বুন, ম্যাচ ফি’র ২৫ শতাংশ জরিমানা করেছে সাকিবকে সেই সাথে নামের পাশে যুক্ত হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও। একই সঙ্গে লঙ্কান ক্রিকেটারদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ায় এক ডিমেরিট পয়েন্ট পেয়েছেন নুরুল হাসান সোহানও।
অবশ্য এটাও ম্যাচ রেফারি বুঝতে পেরেছেন যে, আম্পায়ারদের ভুলের কারণেই সমস্যাগুলো তৈরি হয়েছে।

আরও পড়ুন

শ্রীলঙ্কায় শোয়েব আলীর ওপর হামলামাহমুদুল্লাহকে খেলা ছেড়ে বেরিয়ে আসতে বলেন সাকিব, কেন?বাংলাদেশ দলের ড্রেসিংরুমের কাচ ভাঙা!শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে নিয়েই পাস ছাপায় আয়োজকরা!আমারে দেবো না ভুলিতেবাংলাদেশ দলের জন্য ১ কোটি টাকা পুরস্কার ঘোষণা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop