ksrm

খেলার সময়সেমিফাইনালে চেলসি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অতিরিক্ত সময়ে পেদ্রোর গোলে এফ এ কাপের সেমিফাইনালে উঠেছে চেলসি। কোয়ার্টার ফাইনালে ব্লু'দের কাছে ২-১ গোলে হেরেছে লেস্টার সিটি। শীর্ষ চারে চেলসির প্রতিপক্ষ সাউদাম্পটন। এদিকে, বুন্দেসলিগায় হোঁচট খেয়েছে বায়ার্ন মিউনিখ। লিপজিগের কাছে ২-১ গোলে হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। এ ম্যাচে হারলেও ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছে হেইঙ্কস শিষ্যরা।

কিং পাওয়ারে লেস্টারের রাজত্বে হানা দিয়ে রাজ্য দখলে নিয়েছে চেলসি। লেস্টার সমর্থকদের বুক ফেটে চৌচির। তাতে বয়েই গেছে কন্তে বাহিনীর। বার্সার কাছে চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ ষোলো'তে হারের পর এ জয়তো তাদের জন্য মরুর বুকে এক পশলা বৃষ্টির মতই। তাই কিং পাওয়ারে আকাশ বাতাসে শুধুই জয়ধ্বনি চেলসির। বাঁধনহারা উল্লাসে মেতে ওঠে পুরো দল।
ম্যাচের শুরুটায় যদিও আধিপত্য ছিলো দু'দলেরই। তবে, ৪২ মিনিটে প্রথম সাফল্য পেয়েছেই ব্লুজই। উইলিয়ানের সহায়তায় চেলসিকে লিড উপহার দিয়েছেন আলভারো মোরাতা। আনন্দে আত্মহারা কি পাওয়ারে ব্লুজ সমর্থকরা। নতুন বছরে এটাই প্রথম গোল এই স্প্যানিশ ফরোয়ার্ডের।
স্বাগতিক সমর্থকদের মুখে হাসি ফুটতে সময় লেগেছে কিছুটা। ৭৬ মিনিটে চেলসিকে হতাশ করে সমতা ফেরান জেমি ভার্ডি। এরপর যুদ্ধের ময়দানে কেউ কাউকে ছাড় দেয়নি এতটুকু । দু'দলেরই লক্ষ্য ছিলো ব্যবধান বাড়ানো। কিন্তু ভাগ্যদেবী মুখ তুলে তাকায়নি। ফলে কে যাচ্ছে শীর্ষ চারে তা নিশ্চিতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।
সেখানেই ১০৫ মিনিটে ম্যাচের নায়ক বনে যান পেদ্রো। এনগোলো কন্তের কাছ থেকে বল পেয়ে গোল করেন বার্সেলোনার সাবেক এই উইঙ্গার। ম্যাচের বাকি সময়ে আর গোল হয়নি। ২-১ গোলের জয়ে শীর্ষ চারের টিকিট নিশ্চিত করে চেলসি।
এদিকে, বুন্দেসলিগায় উড়তে থাকা বায়ার্ন মিউনিখকে মাটিতে নামিয়ে এনেছে লিপজিগ। রেড বুল অ্যারেনায় গোলের শুরু করেন সান্দ্র ওয়াগনার। ১২ মিনিটে তার গোলেই ১-০ তে লিড নেয় বাভারিয়ানরা।
তবে, ৩৭ মিনিটে অতিথিদের হতাশ করে লিপজিগকে সমতায় আনেন নাবি কেইটা। এরপর ৫৬ মিনিটে বায়ার্ন দুর্গে বিনা মেঘে বজ্রপাতের মত হানা দেন টিমো ওয়ার্নার।চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিলনা বায়ার্ন গোলরক্ষক উলেরিচের। ২২ বছর বয়সী এই জার্মান ফরোয়ার্ডের গোলেই জয়ের উল্লাসে মাতে লিপজিগ। বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে এটিই প্রথম জয় লিপজিগের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop