আন্তর্জাতিক সময়পশ্চিমবঙ্গের হাবড়ায় মাধ্যমিক পরিক্ষার্থী মেয়ে এবং স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা বাবার

সুব্রত আচার্য

fb tw
somoy

 
মাধ্যমিক পরিক্ষার্থী মেয়ে ও স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক ব্যক্তি। সোমবার এই মর্মান্তিক ঘটনা ঘটে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতা থেকে আনুমানিক ৫০ কিলোমিটার দূরের হাবড়া রাজবল্লভপুর বিশ্বাসহাটি গ্রামে।
মাধ্যমিক পরিক্ষার্থীর নাম পূজা দেবনাথ, তার বয়স ১৫ বছর। স্ত্রীর নাম মিঠু দেবনাথ। মেয়েটি স্থানীয় ভূদেব স্মৃতি বালিকা বিদ্যালয়ের ছাত্রী। অভিযুক্ত ব্যক্তির নাম শেখর দেবনাথ।  
হাবড়া থানার পুলিশ ও এবং স্থানীয়রা জানিয়েছেন, গত ১৭ মার্চ শনিবার পরীক্ষা দিতে গিয়েছিল পূজা। বিকেলের পর থেকে আর দেখা যায়নি পূজা এবং তার মা মিঠু দেবনাথ কে। পরদিন রবিবার সারাদিনও তাদের এলাকায় কেউ দেখেনি । কিন্তু ১৯ মার্চ অর্থ্যাৎ সোমবারও নির্ধারিত পরীক্ষায় বসেনি পূজা।
সোমবার বিকেলে কৌতুলী প্রতিবেশী শেখর দেবনাথ কে মেয়ে এবং স্ত্রীর কোথায় গিয়েছে সেটা জিজ্ঞাসা করতেই সন্দেহজনকভাবে দৌড়ে বাড়ির দোতালায় উঠে যান এবং নিজেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন।
এলাকার লোকজন শেখর দেবনাথ কে উদ্ধার করেন এবং  স্থানীয় হাসপাতালে নিয়ে যান।
স্থানীয় মানুষ যখন শেখর দেবনাথকে উদ্ধার করেন, তখন বাড়ি থেকে পচা গন্ধ পান সবাই। এরপরই গন্ধের সন্ধান খোঁজ করতে গিয়ে খাটের নিচ থেকে প্লাস্টিকে মোড়ানো মেয়ে ও মায়ের রক্তাক্ত দেহ দেখতে পান তারা। খবর দেওয়া হয় স্থানীয় মছলন্দুপুর পুলিশ ফারিতে।
পুলিশ মঙ্গলবার দেহ দুটি ময়নাতদন্ত করার জন্য বারাসাত পাঠানো হবে। গ্রেফতার করা হয়েছে শেখর দেবনাথকে। পুলিশ পাহাড়ায় তার চিকিৎসা চলছে হাবড়া সরকারি হাসপাতালে।
স্থানীয়রা জানান, শেখর দেবনাথ নিজের বাড়িতেই সেলাইয়ের  কারখানা করেছিলেন। কিন্তু দেনায় জড়িয়ে পড়েন। ধার নিয়ে সময় মতো টাকা দিতে না পারার জন্যই চরম মানসিক অবসাদে ভুগছিলেন এবং এরই কারণে এই ধরণের খুনের ঘটনা ঘটিয়ে ফেলেছেন তিনি।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop