ksrm

খেলার সময়আশরাফুলের হ্যাট্রিকেও রক্ষা হলো না কলাবাগানের

খেলার সময় ডেস্ক

fb tw
লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে ফতুল্লায় ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে সুপার সিক্স নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মিরপুরে লিজেন্ডস অব রূপগঞ্জকে হারের লজ্জা দিয়েছে রেলিগেশন লিগে পড়া অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।
 
সাভারে আশরাফুলের হ্যাট্রিকেও শেষ রক্ষা হয়নি কলাবাগানের। মোহামেডানের কাছে ২ উইকেটে হেরেছে তারা। জিতলেও সুপার সিক্সে উঠতে পারেনি ঐতিহ্যবাহী ক্লাবটি।
লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচ। মিরপুরে বড় জয় পেলেই আবাহনীকে টপকে শীর্ষে ওঠার হাতছানি। স্বভাবতই সুযোগটা লুফে নিতে চাইবে যে কেউ।
কিন্তু রূপগঞ্জ অধিনায়ক নাইম ইসলামের এই সহজ ভাবনা বাস্তবে রূপ দিতে দেয়নি অগ্রণী ব্যাংক। শেষ মুহূর্তে মরণ কামড় দিয়ে রূপগঞ্জকে হারের স্বাদ দিয়েছে শাহরীয়ার নাফিসের দল।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ৬ রানেই দুই ওপেনার আব্দুল মজিদ ও পাপ্পুর উইকেট হারায় রূপগঞ্জ। হাল ধরতে এসে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ নাইম, শ্রীলঙ্কা ফেরত মুশফিক ও অধিনায়ক নাইম ইসলাম।
তবে, ধারাবাহিকতা ধরে রেখেছেন তুষার ইমরান। সেঞ্চুরি না পেলেও মোশাররফের ২৭ রানের সঙ্গে তার মূল্যবান ৯৮ রানে ৯ উইকেট হারিয়ে ২০৪ রান করে লিজেন্ডস অব রূপগঞ্জ। ৪৪ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন আল আমিন।
২০৫ রানের মোটামুটি স্কোর তাড়া করতে নেমে দারুন শুরু করেন অধিনায়ক শাহরীয়ার নাফিস। সৌম্যকে নিয়ে উদ্বোধনী জুটিতে তোলেন ৭৬ রান। শ্রীলঙ্কা ফেরত সৌম্য অবশ্য মাত্র ২৪ রানেই বিদায় নেন। তবে, একপ্রান্ত আগলে রেখে ৮২ রান করেন নাফিস।
শামসুল ৪১ ও ধীমান ঘোষের ব্যাট থেকে আসে ৪৯ রান। আর তাতেই ১৭ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে ফেলে অগ্রণী ব্যাংক।
এদিকে, সুপার সিক্স নিশ্চিতের ডু অর ডাই ম্যাচে ফতুল্লায় ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয় শেখ জামাল। সৈকতের ৫৫, তানভীরের ৩৩ ও অধিনায়ক ইলিয়াস সানির ৩১ রানে মাত্র ১৮৪ রানে গুটিয়ে যায় ধানমন্ডি পাড়ার দলটি।
ছোট্ট এই সংগ্রহ তাড়া করতে নেমে সোহাগ গাজি ও ইলিয়াস সানির বোলিং তাণ্ডবে মাত্র ১১০ রানেই শেষ হয়ে যায় ব্রাদার্সের ইনিংস। ৭৪ রানের জয়ে সুপার সিক্স নিশ্চিত করে শেখ জামাল।
এদিকে আসরে তিন সেঞ্চুরি করেও দলকে বাঁচাতে পারলেন না মোহাম্মদ আশরাফুল। সাভারে আশরাফুলের লিস্ট এ' ক্যারিয়ারের সর্বোচ্চ ১২৭ রানে ২৬০ রান করে কলাবাগান। এটি আশরাফুলেরিস্ট এ ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি। মোহামেডানের কাজী অনিক নেন ৬টি উইকেট।
জবাবে এনামুল ও জনি তালুকদারের হাফ সেঞ্চুরিতে লক্ষ্যে পৌঁছে যায় মোহামেডান। জিতলেও এবারের মত সপ্তম হয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছে সাদা কালোদের।
লিস্ট এ তে আশরাফুলের অষ্টম সেঞ্চুরি। ক্যারিয়ার সেরা ইনিংস আশরাফুলের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop