বিনোদনের সময়এবার মেকআপ আর্টিস্ট হলেন মাহফুজুর রহমান!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। এ যাবত পর্যন্ত অনেক রকম ব্যতিক্রম কাজের জন্য আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। গান গাওয়া, ছবি আঁকা, বই লেখা ইত্যাদি অনেক করক কাজ করেই তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সবসময়। এবার শুটিং স্পটে চিত্রনায়িকা পপির মেকআপ ঠিক করে দিয়ে আবার আলোচনায় আসলেন মাহফুজুর রহমান।
জানা যায়, সোমবার বিএফডিসির ৮ নং ফ্লোরে শুটিং চলছিল ‘সাহসী যোদ্ধা’র। সেখানে শুটিং দেখতে আসেন মাহফুজুর রহমান। তিনি পপিকে দেখে বলেন, ‘ওর মেকআপ কে করেছে? মেকআপ তো ঠিক হয়নি।’ সেখানে উপস্থিত ছিলেন মেকআপ আর্টিস্ট মনির। তিনি এসে বলেন, ‘স্যার কী হয়েছে, আমি করেছি মেকআপ।’ তখন তিনি মনিরের কাছ থেকে মেকআপ সামগ্রী নিয়ে পপির মেকআপ ঠিক করে দেন।
এ সময় পপি ও মাহফুজুর রহমান হাস্যরসে মেতে উঠতে দেখা যায়। মাহফুজুর রহমান জানান, জীবনে প্রথমবারের মত তিনি মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করলেন।
‘সাহসী যোদ্ধা’ সিনেমার গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। চিত্রগ্রহণে আছেন পনির। কোরিওগ্রাফি করছেন আজিজ রেজা । এটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।
বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ১৯৭৮ সালে তাঁর ব্যবসায়িক জীবন শুরু করেন। বাংলাদেশ থেকে নীট পোশাক ইওরোপে রপ্তানির মধ্যে দিয়েই তাঁর এই ব্যবসার শুরু। এরপর ‘৯৫ সালে এই ব্যবসার খাতিরেই ভারতের মুম্বাই শহরে গিয়ে জি-টিভির কার্যক্রম দেখে তাঁর ইচ্ছা হয় ওই আদলে বাংলাদেশে একটি স্যাটেলাইট টেলিভিশনের প্রচার শুরু করার ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop