ksrm

খেলার সময়ম্যারাডোনার সঙ্গে মাঠ মাতালেন বোল্ট (ভিডিও...)

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ট্র্যাক থেকে ফুটবল মাঠে নামার স্বপ্ন পুরণ হলো উসাইন বোল্টের। বিশ্বের নামকরা সাবেক ফুটবলারদের সঙ্গে একটি প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন এই জীবন্ত কিংবদন্তি।
 
বুধবার সুইজারল্যান্ডের বাসেল এই প্রদর্শনী ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন দিয়াগো ম্যারাডোনা, হোসে মরিনিওসহ বিখ্যাত অনেক ফুটবলার।
একজন উসাইন বোল্ট। ট্র্যাক এন্ড ফিল্ডের যত রেকর্ড ভূলুণ্ঠিত হয়েছে তার পায়ে। লড়াইয়ের অন্তিম মুহূর্তটাকে যিনি রাঙ্গিয়ে তুলতেন অকৃত্রিম রসিকতায়। ট্র্যাক ছেড়েছেন। তবে রসিকতাটা যেন এখনও আষ্টেপৃষ্ঠে জড়িয়ে কিংবদন্তির সাথে।
স্প্রিন্ট থেকে অবসর নিয়ে ফুটবলে ক্যারিয়ার গড়বেন বোল্ট। মজা করে হলেও এমন আভাস দিয়েছিলেন আগেই। সম্প্রতি ইউরোপিয়ান একটি ক্লাবের হয়ে অংশ নিচ্ছেন সেবামুলক কাছে। এবার তার স্বপ্ন পুরন হলো মাঠে নামার। সেটাও যে কিংবদন্তিদের সঙ্গে।
উসাইন বোল্ট বলেন, 'আমি মজা করছিলাম। যেহেতু ফুটবলে আমার ব্যাপক আগ্রহ আছে তার ওপর এইসব কিংবদন্তীদের সঙ্গে অংশ নিতে পারা বেশ মজার ব্যাপারই ছিল।'
মূলত রাশিয়া বিশ্বকাপের প্রচারণার জন্য সুইজারল্যান্ডে একটি প্রীতি ম্যাচ আয়োজন করেছিল পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান হাবলট। যেখানে অংশ নিয়েছেন বিশ্বের নাম করা সাবেক সব ফুটবলার। ছিলো 'ফুটবল ঈশ্বর' দিয়াগো ম্যারাডোনার একটি একাদশ। সব মিলিয়ে ম্যাচটি দারুণ উপভোগ্য করে তোলেন আটটি অলিম্পিক স্বর্ণ জয়ী এই তারকা।
'আমার যা যা করতে ইচ্ছে করেছে জীবনে আমি করেছি। ট্র্যাকে থাকতে আমার একটি লক্ষ্য ছিল এবং আমি গর্বিত যে আমি সেসব পূরণ করতে পেরেছি। আমার বর্তমান জীবন নিয়েও আমি খুবই সন্তুষ্ট' বলছিলেন বোল্ট।
ট্র্যাক এন্ড ফিল্ডের বাইরে ফুটবলটাকে হৃদয় দিয়ে ভালোবাসেন উসাইন বোল্ট। আর খেলা পছন্দ করেন ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে বাস্তব জীবনে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে নিজের মিল খুঁজে পান এই কিংবদন্তী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop