পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে চার বাংলাদেশি জলদস্যুকে অস্ত্রসহ গ্রেফতার

সুব্রত আচার্য

fb tw
চার বাংলাদেশি জলদস্যুকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। ভারতীয় অংশের সুন্দরবনে বড়সড় একটা ডাকাতির পরিকল্পনা করছিল এই দলটি। ধৃতদের নাম হাবিবুর ঢালি, হাবিবুল্লাহ  বাহার, সাহেবালি গাজি এবং মহম্মদ বিল্লাল হোসেন।
হাবিবুর ঢালির বাড়ি বাংলাদেশের সাতক্ষীরা জেলার আশাশুনি থানা এলাকায়।  হাবিবুল্লাহ ও সাহেবালির  বাড়ি সাতক্ষীরা জেলার  শ্যামনগরে।  খুলনার কয়রা থানা এলাকায় বাড়ি বিল্লাল হোসেনের।  

পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ বা এসও-জি সূত্রের খবর, বাইরপুর থানার পুলিশ গোপন-সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার ভোর রাতে সুন্দরবনের পীর-খালি এলাকায় অভিযান চালায়। সেই সময় বাংলাদেশি সশস্ত্র ওই ডাকাত দলটি একটি বড়সড় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

তবে অত্যন্ত ঝানু এই ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পাল্টা পুলিশও গুলি চালায়। দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় চলে বেশ কিছু সময়। এরপরই এক-এক করে চার জল দস্যুকে গ্রেফতার করে পুলিশ। ওই দলে আরও সদস্য ছিল বলেই পুলিশ দাবি করেছে।
ধৃতদের কাজ থেকে চারটি এক নলা বন্দুক, চারটি পিস্তল এবং ১৭ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

ধৃত জলদস্যুদের বিরুদ্ধে বাংলাদেশের সাতক্ষীরা জেলা সহ বাংলাদেশ সীমান্তবর্তী জেলা গুলোতে বহু মামলা রয়েছে। এই ডাকাত দল কে ধরার জন্য সীমান্তবর্তী থানা গুলোর মধ্যেও সমন্বয় করা হয়েছিল।  
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop