বিনোদনের সময়ভাড়া না মেটানোর অভিযোগ নাট্যকার মনোজ মিত্রের ভাড়া বাড়ি থেকে বের করা হল জিনিসপত্র

বিনোদন সময় ডেস্ক

fb tw
ঘর দখল করে রাখার অভিযোগে প্রখ্যাত নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র ভাড়া বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে।  কলকাতার যতীন দাস রোডের বাড়িটি দীর্ঘ বছর ধরে ভাড়ায় নিয়ে রেখেছিলেন। বৃহস্পতিবার দুপুরে কলকাতা হাইকোর্টের নির্দেশেই এই উচ্ছেদ অভিযান চালানো হয়। 
মনোজ মিত্রের অভিযোগের, আদালতের মামলাটি সম্পর্কে তার কাছে কোনও তথ্য ছিল না।
তিনি আরও জানান, কলকাতার ৫৭ যতীন দাস রোডে মনোজ মিত্রের ভাড়া বাড়ির নাম 'সুন্দরম'। ৬০ বছর ধরে সেখানেই নাটকের রিহার্সেল করাতেন তিনি।
মনোজ মিত্রের ভাই প্রখ্যাত সাহিত্যিক অমর মিত্র জানিয়েছেন, ওই বাড়িটি সুন্দরম থিয়েটার ভাড়া নিয়েছিল ১৯৫৭ সালে। ওটা মনোজ মিত্রের নামে ভাড়া হয়নি। জিনিসপত্রও থিয়েটারের সেট। আর ওই সব সেট নির্মাণ করেছিলেন খালেদ চৌধুরী, রঘুনাথ গোস্বামীর মতো শিল্পীরাই । সেগুলো ভেঙে তছনছ করা হয়েছে বলে অভিযোগ করেন অমর মিত্র। বলেন, এই কাজটা কি অপরাধ নয় ?
তবে ওই বাড়িওয়ালার অভিযোগ, বেশ কয়েক বছর ধরে ওই ঘরে তালা বন্ধ ছিল। মনোজ মিত্র ওই ঘরের ভাড়াও মেটাতেন না। বেশ কয়েকবার অনুরোধ করা হলেও ভাড়া নিয়ে কোনও কথা বলেননি ওই নাট্যকার। এরপরই বিষয়টি গড়ায় আদালতে।
কলকাতা হাইকোর্টের নির্দেশে বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মনোজ মিত্রর ভাড়াবাড়ি খালি করে দেওয়া হয়। রাস্তায় বের করে দেওয়া হয় তাঁর সমস্ত জিনিসপত্র।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop