বিনোদনের সময়চলচ্চিত্র দিবসে শাকিব খান নেই কেন?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
তিনি ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার। চলচ্চিত্রের সবচেয়ে আনন্দের দিনটিতে তিনি নেই। চিত্রনায়ক শাকিব খানকে ছাড়াই মঙ্গলবার পালিত হচ্ছে জাতীয় চলচ্চিত্র দিবস। কিন্তু কেন?
 
চলচ্চিত্র শিল্পের মহা আনন্দের দিন আজ। মহামিলনের মঞ্চে এদিন দেখা মেলে রুপালি পর্দার নানা যুগের তারকাদের। একসঙ্গে এত তারকা দেখার সুযোগ এই দিনটি ছাড়া আর হয় না।
প্রতিবছর ৩ এপ্রিল বর্ণিল আয়োজনে পালিত হয় এই দিবস। এবারও আয়োজনের চাকচিক্যে অভিজাত রূপ ধারণ করেছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি)। থাকবে সাংস্কৃতিক আয়োজন। কিন্তু এতো আয়োজনের মধ্যেও দেখা মিলবে না ঢাকাই ছবির উজ্জ্বলতম তারকার। 
স্বাভাবিকভাবেই এমন আনন্দঘন দিনে দেশের এক নম্বর চিত্রনায়কের উপস্থিতি সবার কাম্য। কিন্তু দু’দিন আগেও ঢাকায় অবস্থান করা শাকিব খান এখন দেশের বাইরে। তবে কি এফডিসিকে এড়িয়ে যেতেই উড়াল দিলেন শাকিব?
শাকিব খান বর্তমানে স্কটল্যান্ডে রয়েছেন। সেখানে শুটিং করছেন ‘ভাইজান এলো রে’ সিনেমার। তবে গত সপ্তাহেও রাজধানীর ল্যাব এইড হাসপাতালে বুকে ব্যাথার কারণে ভর্তি হয়েছিলেন এই তারকা। 
সাধারণত নানা ইস্যু নিয়ে চলচ্চিত্র পরিবারের সঙ্গে দূরত্ব হওয়ায় এফডিসি সংশ্লিষ্ট সব ধরনের অনুষ্ঠান-উৎসব এড়িয়ে চলেন তিনি। তাকেও এড়িয়ে চলে চলচ্চিত্র পরিবার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop