বিনোদনের সময়সালমানের পাঁচ বছরের জেল

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
২০ বছর আগের হরিণ হত্যা মামলায় বলিউড তারকা সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড ও ১০ হাজার রুপি দণ্ডিত করেছে যোধপুর আদালত। এর আগে বৃহস্পতিবার সকালে মামলার রায়ে সালমানকে দোষী সাব্যস্ত করা হয়।
 
তবে এই মামলায় সালমান ছাড়া বাকি চার আসামী- বলিউড তারকা সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
১৯৯৮ সালে 'হম সাথ সাথ হ্যায়' সিনেমার শুটিং করতে গিয়ে যোধপুরের কঙ্কানি গ্রামের কাছে দু'টি হরিণকে গুলি করে শিকার করেন সাল্লু ভাই সহ বলিউডের আরো চার তারকা সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলম। ২৮ মার্চ নিম্ন আদালতে হরিণ মামলার চূড়ান্ত পর্যায়ের শুনানি শেষ হয়েছে।
বুধবার সকালে মামলার অপর আসামী টাবু যোধপুর পৌঁছান। সে সময় তাঁকে হেনস্থা ও উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। সংবাদমাধ্যমের প্রতিনিধি ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিমানবন্দর থেকে বের হবার সময় নিরাপত্তা বেষ্টনী ভেঙে টাবুর কাছে পৌঁছে যায় সে এবং অভিনেত্রীর সঙ্গে অসভ্য আচরণ করে। বাউন্সাররা তাকে কোনও মতে সরিয়ে টাবু গাড়িতে তুলে দেন। এখনও পর্যন্ত লিখিত ভাবে কোনও অভিযোগ দায়ের হয়নি।
মামলার আরেক আসামি সাইফ আলি খানও জোধপুরে পৌঁছেছেন। 'খাঁড়ার ওপর ঘা'র মতো অবস্থা সাইফের। কারণ এই হত্যা মামলার রায় শুনতে সেখানে গিয়ে ঘটিয়েছেন অন্য কাণ্ড। প্রত্যক্ষদর্শীরা জানান, 'যোধপুর বিমানবন্দরে পৌঁছে গাড়িচালকের সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। সাংবাদিকদের দেখে উত্তেজিত হয়ে পড়েন এই অভিনেতা। এসময় চালককে ধমকে সাইফ আলি খান বলেন, সিসা উপর করো, অর না পড়েগি এক।' এঘটনা ক্যামেরাবন্দি হয়েছে বলেও জানা যায়।

আরও পড়ুন

সালমানের সাজা, বিশাল অংকের ক্ষতির শঙ্কায় বলিউড!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop