বিনোদনের সময়সালমানের সাজা, বিশাল অংকের ক্ষতির শঙ্কায় বলিউড!

বিনোদন সময় ডেস্ক

fb tw
২০ বছর আগের বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বলিউড তারকা সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন যোধপুর আদালত। এ মামলায় সালমান ছাড়া বাকি চার আসামী- বলিউড তারকা সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
 
যেহেতু সাজা তিন বছরের বেশি তাই সালমানের জেল খাটতে হতে পারে। তবে এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করার সুযোগ পাবেন তিনি।
১৯৯৮ সালে 'হম সাথ সাথ হ্যায়' সিনেমার শুটিং করতে গিয়ে যোধপুরের কঙ্কানি গ্রামের কাছে দু'টি হরিণকে গুলি করে শিকার করেন সাল্লু ভাইসহ বলিউডের আরো চার তারকা সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলম।
বর্তমানে বলিউড বক্সঅফিসের সবচেয়ে নির্ভরযোগ্য নায়ক সালমান খান। একাধিক মামলা, একেরে পর এক বিতর্ক, অসংখ্য নারীর সঙ্গে তার নাম জড়ানোর পরেও দর্শকরা মুখ ফিরিয়ে নেয়নি ৫২ বছর বয়সী এ তারকার দিক থেকে। তাই তো গত এক দশক ধরে একের পর সুপারহিট সিনেমা দিয়ে যাচ্ছেন সালমান।
এছাড়া বিশাল অঙ্কের অর্থ লগ্নি করা আছে সালমানের ওপর। বলিউড সূত্রের খবর, এই মুহূর্তে সালমনের উপর এক হাজার কোটিরও বেশি লগ্নি রয়েছে। তাঁর সাজা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল এই ফিল্মগুলির ভবিষ্যৎ।
রেস-৩
রেমো ডি সুজা পরিচালিত রেস-৩ সিনেমার শ্যুটিং এরইমধ্যে শেষ হয়েছে। এতে সালমানের সঙ্গে আরও আছেন জ্যাকলিন ফার্নান্দেজ, অনীল কাপুর, ববি দেওয়াল, ডেইজি শাহ, শাকিব সেলিম। শ্যুটিং শেষ হলেও প্রমোশনের কাজ রয়েছে সামনে। এতে সিনেমার সবচেয়ে বড় তারকাকে নাও পেতে পারে রেস-৩ টিম। এই সিনেমাটিতে সক-প্রযোজকও সালমান খান। আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটির বাজে ১০০ কোটি রুপির বেশি।
ভারাত
বহুল আলোচিত এই ছবিতে সামলান খান এবং আলী আব্বাস জাফর আবারও জুটি হয়ে ফিরছেন। এরআগে তারা 'টাইগার জিন্দা হ্যায়'র মতো ব্লকবাস্টার সিনেমা করেছিলো একসঙ্গে। কোরিয়ান চলচ্চিত্র 'ওড টু মাই ফাদার' সিনেমাটির রিমেক হবে ভারাত। এতে সালমানের সঙ্গে অভিনয় করার কথা প্রিয়াঙ্কা চোপড়ার। চলচ্চিত্রটি এখনও প্রি-প্রোডাকশন পর্যায়ে আছে। আগামী ফেব্রুয়ারিতে শুটিং শুরু হতে যাওয়া সিনেমাটি ২০১৯ সালের ঈদে মুক্তি পাবার কথা।
ডাবাং-২ এবং কিক-২
ব্লকবাস্টার সিরিজ দাবাং'র তৃতীয় পার্ট বানানোর বিষয়ে কথা হচ্ছে অনেক দিন থেকেই। এছাড়া কিক-এর দুর্দান্ত সাফল্যের কিক-২ নির্মানের বিষয়টি সামনে আসে। দু'টি চলচ্চিত্রের শ্যুটিং কবে থেকে শুরু হবে সে বিষয়টি এখনো ঘোষণা করা হয়নি। তবে সিনেমা দু'টি নিয়ে প্রত্যাশা আকাশ ছোঁয়া।
দাস কা দাম
বিগ বস'র পর সালমান তার জনপ্রিয় গেম শো দাস কা দাম নিয়ে আবারও ছোট পর্যায় ফিরছেন। সোনি টিভি এরইমধ্যে অনুষ্ঠানটির প্রমো প্রকাশ করেছে। অনুষ্ঠানটির টিজারের জন্যও শ্যুটিং করেছেন সালমান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop