ksrm

মমি করে মৃত মাকে ৩ বছর ফ্রিজে রাখলেন সন্তান!

সময় সংবাদ

fb tw
somoy
মা মারা গিয়েছেন ৩ বছর আগে, ছেলে বরাবর বলে এসেছে, পিস হাভেনে রাখা হয়েছে তার মাকে। কিন্তু বাড়িতে হানা দিয়ে রক্ত শীতল করা ঘটনার সাক্ষী হল পুলিশ। ৩ বছর ধরে গায়ে ফর্ম্যালডিহাইড মেখে মৃত মাকে ফ্রিজে মমি করে রেখে দিয়েছে।  
কলকাতার বেহালার ঘোলসাপুরের জেমস লং সরণির এই ঘটনাটি ঘটেছে।
অভিযুক্ত ছেলের নাম শুভব্রত মজুমদার। তার বয়স পঞ্চাশের কাছাকাছি। একসময়ের অত্যন্ত মেধাবী এই ছাত্র পড়াশোনা করেন লেদার টেকনোলজি নিয়ে। প্রতিবেশীরা জানাচ্ছেন, আগে বানতলার চর্মনগরীর একটি বেসরকারি সংস্থায় কাজ করলেও তা ছেড়ে দেন শুভব্রত। তারপর থেকে বিশেষ কিছু করতেন না। কিছুটা ভবঘুরে স্বভাবের ছিলেন। থাকতেন মা বীণা মজুমদার ও বাবা গোপাল মজুমদারের সঙ্গে।
প্রতিবেশীরা জানাচ্ছেন, ২০১৫ সালে শুভব্রতর মায়ের মৃত্যু হয় কোনও এক হাসপাতালে। তিনি প্রতিবেশীদের বলেন, দেহ পিস হাভেনে রাখা হয়েছে। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে তার বাড়িতে হানা দেয় বেহালা থানার পুলিশ। দেখা যায়, বাড়িতে রয়েছে আইসক্রিম রাখার মত বড় একটি ফ্রিজ, তার মধ্যে কার্যত মমি করে রাখা বীণা দেবীর দেহ।
সংরক্ষণে যাতে অসুবিধে না হয়, তাই রীতিমত বিশেষজ্ঞের ধাঁচে শুভব্রত মায়ের পেট থেকে শরীরের বিভিন্ন অংশ বের করে নেন বলে অভিযোগ। তারপর রাসায়নিক মাখিয়ে দেহটি রেখে দেন ফ্রিজে।
প্রতিবেশীদের অভিযোগ, ৮৯ বছরের বৃদ্ধ গোপালবাবু ছেলের কীর্তির কথা জানতেন। বীণা দেবী সরকারি চাকরিজীবী ছিলেন, তার পেনশন পাওয়ার জন্য এমন ঘটনা ঘটানো হয়েছে বলে তাদের দাবি। গোপালবাবুর কাছে স্ত্রীর ডেথ সার্টিফিকেট দেখতে চাইলে তিনি তা দেখাননি বলে অভিযোগ।
শুভব্রতকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তার বাবাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
সূত্র: এবিপি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop