বিনোদনের সময়রায় শুনে সানগ্লাস খুলে ফেলেন সালমান

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বিশ বছর আগে কৃষ্ণসার হরিন হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে সালমান খানের। সঙ্গে ১০ হাজার টাকা জরিমানাও করেছেন আদালত। বৃহস্পতিবার যোধপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট এই রায় দেন। একই মামলায় অভিযুক্ত বলিউডের অন্য চার তারকা, সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে এবং নীলম কোঠারি রেহাই দেয়া হয়।
 
আদালতে কালো শার্ট পরে আদালতে হাজির হয়েছিলেন সালমান। সঙ্গে এসেছিলেন তার দুই বোন আলভীরা এবং অর্পিতা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ম্যাজিস্ট্রেট ঘোষণা শুরু করেন।
আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, রায় শুনে সানগ্লাস খুলে ফেলেন সালমন। চোখ মুছে আবার সেটা পরে নেন। পিঠে হাত রাখেন বোনেরা। সলমন একটা ট্যাবলেট খান। ওটা নাকি অবসাদ কাটানোর ওষুধ।
সাইফ-সহ খালাস পাওয়া চার তারকাই ততক্ষণে আদালত ছেড়েছেন। সালমনের পাশে ছিলেন শুধু তার দুই বোন এবং দেহরক্ষী শেরা। বেলা সাড়ে ১২টার দিকে কিছু গণমাধ্যম বলতে শুরু করে, সলমনের মাত্র ২ বছরের জেল হয়েছে। ৩ বছরের কম সাজা হওয়ায় এই আদালত থেকেই জামিন পাবেন তিনি। এই খবরে ভক্তরা উৎসবের তোড়জোড় করছিলেন, এমন সময়ে ফের ঘোষণা এলো- আগের খবরটি ভুল!
ঘন্টা দেড়েক পরে রুদ্ধশ্বাস সময় কাটার পর দুপুর শোয়া দুইটার দিকে এলো পাকা খবর ৫ বছরের জেল হয়েছে সালমানের। তাকে যেতে হবে কারাগারে।
ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়, সাজা ঘোষণার সঙ্গে সঙ্গে ফুঁপিয়ে কেঁদে ওঠেন অর্পিতা। ভাইকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন আলভিরাও।
এসময় পুলিশ কর্মকর্তারা সালমানের বোনেদের বলেন, 'আপনারা এবার দূরে গিয়ে বসুন।'
এরপর সালমনকে জেলে নিয়ে যাওয়ার প্রস্তুতি শুরু করে পুলিশ। সাজানো হয় পুলিশের কনভয়। খাণিক্ষণ পর সাদা পর্দা দিয়ে ঘেরা একটা বোলেরোয় তোলা হয় 'টাইগারকে'। আদালতের বাইরে বিষ্ণোইরা তখন বিলচ্ছে মিষ্টি।
জেলের পথে কনভয় এগুচ্ছে আর ক্ষণে ক্ষণে বাজি ফুটছে। রাস্তার পাশ তেকে ভেসে আসছে কটাক্ষ।
সূত্র: আনন্দবাজার

আরও পড়ুন

কয়েদি নম্বর ১০৬!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop