বিনোদনের সময়শাহরুখ খান আসলে কতটা ধনী

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বলিউডের সবচেয়ে জনপ্রিয় নায়কদের একজন শাহরুখ খান। শুধু অভিনয় জগতেই নয়, ব্যবসায়ী শাহরুখও দারুণ সফল। কিং খানের আলিশান চলাফেরা বলে দেয় তার সম্পদের পরিমাণ 'আকাশ ছোঁয়া'।
 
শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ নিয়ে প্রচুর আলোচনা হয় ঠিক একই ভাবে প্রায়ই এ নিয়ে খবর প্রকাশিত হয়।
জানা যায়, ‘বলিউড বাদশা’র মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৯০০ কোটি রুপি। 'দ্য সান' পত্রিকার রিপোর্টে দাবি করা হয়েছে, একটি ছবিতে অভিনয়ের জন্য শাহরুখের পারিশ্রমিক হার মানায় বাঘা বাঘা সব হলিউড অভিনেতাকেও। গত বছর ২৪৭ কোটি টাকা উপার্জন করে ধনী অভিনেতাদের মধ্যে ৫৮ নম্বর স্থানে ছিলেন শাহরুখ।
শুধু চলচ্চিত্রেই নয়, তাঁর ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্সও দারুণ জনপ্রিয়। ২০০৮ সালে জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখ তৈরি করেছিলেন এই দল। কেকেআর-এর বর্তমান মূল্য প্রায় ৪৮৯ কোটি রুপি।
বলিউড স্টারদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল বাড়িটিও নাকি কিং খানেরই। তার 'মান্নাত'-এর জাঁকজমক দেখলেই সেটা বুঝা যায়। ১৯৯৫ সালে শাহরুখ খান 'মন্নত' বাংলোটি কেনেন। সেই সময়ে এর দাম ছিল প্রায় ১৫ কোটি চাকা। এখন সেই 'মন্নত'র দাম বেড়েছে বহুগুণ। বর্তমানে এর বাজার মূল্য প্রায় ২০০ কোটি রুপি।
দুবাইয়ের কাছাকাছি জুমেইরাহতে শাহরুখের সুন্দর একটি ভিলা আছে। একবার এই ভিলা সম্পর্কে শাহরুখকে বলেছিলেন, তিনি এটি ভিলা উপহার হিসেবে পেয়েছিলেন।
বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায়,' লন্ডনে কেকেআর মালিকের ১০৬ কোটি রুপির একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। তাছাড়া বহু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডার তিনি। বিজ্ঞাপনে প্রতিনিয়তই তাকে দেখা যায়।
১৯৯৯ সাল থকে ২০০৩ সাল পর্যন্ত রেড চিলিস প্রডাকশন থেকে তিনটি ছবি প্রযোজনা করেছেন শাহরুখ। এছাড়া স্ত্রী গৌরি খানের সঙ্গে যৌথভাবে আরও প্রায় ৯টি ছবি প্রযোজনা করেছেন। এছাড়া বিভিন্ন শো' এবং অনুষ্ঠানের হোস্ট হিসেবেও বিশাল অঙ্কের অর্থ আয় করেন শাহরুখ খান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop