বিনোদনের সময়শিশুর কণ্ঠে 'এলআরবি'র গান, ভিডিও ভাইরাল

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
দুই জন বাজাচ্ছেন গিটার, একজন পারকাশন, একজন বাঁশি। চার জনের দলে ভোকালের বয়স বয়স দশ বছরের বেশি হবার কথা নয়। তবে সব আলো কেড়ে নিয়েছে গায়ক ছেলেটিই।
 
দেশের জনপ্রিয় ব্যান্ড দল 'এলআরবি'র জনপ্রিয় গান 'হাসতে দেখো গাইতে দেখো/ গাইতে দেখো/ অনেক কথায় মুখর আমায় দেখো/দেখো না কেউ হাসি শেষে নীরবতা।' গানটির ঘরোয়া রেকর্ডিং বলা যেতে পারে ভিডওটিকে।
তবে সেই গানের ভিডিও অনলাইনে প্রকাশ হবার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। প্রায় দুই লাখের বেশি দেখা হয়েছে ভিডিওটি। শিশুটির গান গাওয়ার ধরণ এবং তার কণ্ঠের প্রশংসা করেন অনেকেই।
জানা গেছে ছেলেটির নাম রাফসানুল ইসলাম। নেত্রকোনার আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চবিদ্যালয়ে পড়াশুনা করে সে। আর তাদের ওই ব্যান্ড দলটির নাম- 'ধোঁয়া'।
আইয়ুব বাচ্চুর গান গেয়ে সোশাল মাধ্যমে ছড়িয়ে যাওয়া নাম না জানা এই ছেলেটির খবর জানেন স্বয়ং এলআরবির প্রতিষ্ঠাতা ও জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চু নিজেও। তিনিও ভিডিও দেখেছেন। গণমাধ্যমকে তিনি বলেছেন, 'ছেলেটা খুব সুন্দর গেয়েছে। ওর গাওয়াটা ভালো লেগেছে। কিন্তু বাঁশিটা আরেকটু ভালো হলে আরো দুর্দান্ত হতো। তবে ছেলেটার যত্ন নিলে ও খুব ভালো করবে। আমাদের গানগুলোতো পপুলার। আর পপুলার গান গেয়েতো ভালো করবেই। কারণ গানগুলোতো তৈরি হয়েই আছে। ঠোঁটস্থ হয়ে আছে। ছোটবেলা থেকে শুনে শুনে ঠোঁটস্থ সবার। কিন্তু নিজে একটা গান বানানো মজার ব্যাপার না! ছেলেটা ভীষণ ভালো গায়, সবার এগিয়ে আসা উচিত। সবার সাপোর্ট পেলে ও খুব ভালো করবে।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop