রাশিফলনারীরা কোন রাশির ছেলেদের প্রতি বেশি দুর্বল?

ওয়েব ডেস্ক

fb tw
somoy
রাশি দেখেনা এমন মানুষ হয়ত কমই আছে।  তবে অনেকেই আছেন রাশি দেখেই অনেক কিছুই নির্ধারণ করেন। সেরকম নারীরাও কিছু রাশি ছেলেদের প্রতি দুর্বলতা রাখে। কেউ হয়ত যাপা স্বভাবের, কেউবা চঞ্চল অথবা খুব কেয়ারিং হবে বিভিন্ন রাশির দিকে খেয়াল রাখে নারীরা। প্রত্যেকেই চাই এমন একজন জীবনসঙ্গী, যে আমাদের সব চাহিদা পূরণ করবে। নারী হোক বা পুরুষ, এমন কেউ কেউ থাকেন যার মধ্যে এমন কিছু থাকে যা আমাদের আকর্ষণ করবেই। একজন মানুষ ঠিক কী দেখে অন্য একজনের প্রতি আকর্ষিত হয় তা স্পষ্ট করে বলা সম্ভব নয়।
১. মিথুন
আপনি কি মিথুন রাশির জাতক? তাহলে নিঃসন্দেহে আপনি ভাগ্যবান। কারণ নারীদের আকর্ষণ করার ক্ষমতা আপনার সহজাত। এর জন্য আলাদা কোনও পরিশ্রম আপনাকে করতে হয় না। মিথুন রাশির পুরুষরা অত্যন্ত রোমান্টিক প্রকৃতির হন এবং এজন্যই মেয়েরা সহজেই এদের প্রেমে পড়ে যান। এরা জানে কীভাবে মেয়েদের সঙ্গে কথা বলতে হয়। তাই মেয়েরা সহজেই এদের বিশ্বাস করে ফেলেন।
২.সিংহ
সিংহ রাশির পুরুষরা খুব ভালো মনের মানুষ হন। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকর্ষণ করে। সিংহ রাশির পুরুষদের সঙ্গে ফ্লার্ট করতে মেয়েরা কুণ্ঠিত নন। সিংহ রাশির পুরুষরা সাধারণত প্রভাবশালী হন। মেয়েদের সঙ্গে এরা সহজেই বন্ধুত্ব করতে পারেন। ছেলেদের এই সব গুণের প্রতি সহজেই আকৃষ্ট হন মেয়েরা।
৩.তুলা
তুলা রাশির পুরুষরা সবার চেয়ে আলাদা হন। তাদের স্টাইল অন্যদের থেকে একেবারে আলাদা। আর এই অন্যরকম স্টাইলের প্রতিই সহজে আকৃষ্ট হন মেয়েরা। নানা রকম চারিত্রিক বৈশিষ্ট্যের সমাহার হয় এদের মধ্যে। ভালোবাসা ও কর্তব্যের মধ্যে ব্যালান্স রাখতে পারেন এরা। এদের সঙ্গে কিছু সময় কাটালেই এদের প্রতি মেয়েদের আলাদা একটা আকর্ষণ তৈরি হয়ে যায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop