ksrm

পশ্চিমবঙ্গসিরিয়াল দেখতে বাধা, পশ্চিমবঙ্গে আত্মঘাতী কিশোরী

কলকাতা অফিস

fb tw
somoy
এবার টিভি সিরিয়াল দেখতে বাধা পেয়ে অভিমানে আত্মঘাতী হলো এক কিশোরী। পশ্চিমবঙ্গ রাজ্যের মালদার হবিবপুরের প্রত্যন্ত গ্রাম চকমহাবাতে রবিবার রাতে মর্মান্তিক এই ঘটনা ঘটে।  মৃত কিশোরীর নাম রাখি মুন্ডা। তার বয়স ১৭ বছর।
চিকিৎসকরা জানিয়েছেন, কীটনাশক জাতীয় কোনও ওষুধ খেয়েছিল রাখি। যদিও ময়নাতদন্তের আগে চূড়ান্তভাবে মৃত্যুর কারণ তারা জানাতে পারেননি।
মৃতার ভাই পরিমল মুন্ডা জানিয়েছেন, রবিবার সন্ধ্যের সময় পাশের বাড়িতে টিভি সিরিয়াল দেখতে গিয়েছিল তার বোন।
কিছু সময় পর সিরিয়াল দেখে ফিরে আসে। তখন আমার মা (লুটনী মুন্ডা) টিভি দেখতে যাওয়া নিয়ে বোনকে বকাবকি করেন। এনিয়ে মা ও বোনের মধ্যে বিস্তর কথা কাটাকাটিও চলে। পরিবেশ শান্ত হলে দুজনের মতো যে-যার কাজে ব্যস্ত হয়ে পড়ে।
তবে রাতের দিকে বাড়ির শৌচালয়ে প্রবেশ করে রাখি। প্রায় এক ঘণ্টা হয়ে গেলেও সেখান থেকে বের না হওয়ায়, বাড়ির লোকজন ডাকাডাকি শুরু করে। কিন্তু তাতেও রাখির সাড়া পাওয়া যায়নি। আর অপেক্ষা না করে শেষপর্যন্ত শৌচালয়ের দরজা ভাঙা হলে রাখিকে ভেতরে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।
মুমূর্ষু অবস্থায় সেখান থেকে ওই কিশোরীকে উদ্ধার করে স্থানীয় বুলবুলচন্ডী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। চিকিৎসকেরা সেখান থেকেও ওই কিশোরীকে মালদা মেডিক্যালে স্থানান্তর করেন। কিন্তু পথেই রাখির মৃত্যু হয়। ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।
 
 
 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop