বিনোদনের সময়হীনা খানের সঙ্গে প্রেম করছেন সালমান!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বিগবস'র ১১তম সেশনের প্রতিযোগী এবং টিভি অভিনেত্রী হীনা খানের সঙ্গে প্রেম করছেন বলিউড সুপারস্টার সালমান খান। এমন দাবি করেছেন বিগ বস-১০ এর প্রতিযোগী স্বামী ওম।
ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাতকারে স্বামী ওম দাবি করেন, সম্প্রতি 'দাদা সাহেব ফালকে' জয়ী হীনা খান সালমানের বর্তমান গার্লফ্রেন্ড।
তার মতে, বিগবস হোস্ট সালমান চেয়েছিলেন নিজের গার্লফ্রেন্ডকে সেশন-১১ এর চ্যাম্পিয়ন বানাতে যদিও শেষ পর্যন্ত তিনি অভিনেত্রী শিল্পা সিন্ধেকে বিজয়ী করার জন্য নির্দেশ দেন। আর এর পেছনেও নাকি হাত আছে তার।
ওম বলেন, 'আমিই শিল্পাকে চ্যাম্পিয়ন বানিয়েছি।'
আর নিজের তন্ত্র বিদ্যার (কালা যাদু) মাধ্যমে এই বিষয়গুলো জানতে পেরেছেন বলে দাবি কনের স্বামী ওম। আর এই তন্ত্র বিদ্যার কারণেই সালমান খানের প্রাত্যহিক জীবন যাপনের যাবতীয় তথ্য নাকি তাকে জানাতেন সালমানের মা সুশীলা ছারাক (সালমা)। তিনি বলেন, 'সালমানের মাই আমার গোয়েন্দা।'
স্বামী ওম
এখানেই শেষ নয়, ঐশ্বরিয়া রায়ের সঙ্গে সালমানের প্রেমের বিষয়টি টেনে স্বামী দাবি করেন, ঐশ্বরিয়াকে থাপ্পড় মারার কারণে সালমানের সঙ্গে তার সম্পর্ক খারাপ হয়ে যায়। এছাড়া বিগ বস-১০ চলাকালে তন্ত্রগুণে সালমানের ভেতরে একধরণের সীমাবদ্ধতা তৈরি করে দিয়েছিলেন যেকারণে তার 'টিউবলাইট' সিনেমাটি ফ্লপ হয়েছিলো।
সাক্ষাতকারে স্বামী আরও দাবি করেন, ২০১৬ সালের ৩০ ডিসেম্বর তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জেল খাটতে হবে সালমানকে।
'ওইদিন আমি তাকে চ্যালেঞ্জ করেছিলাম যে, এই মামলা আমি তোমাকে জেল খাটিয়ে ছাড়বো। জেলের মধ্যেও সে সব সুবিধা পাচ্ছিলো। জেলে যাওয়ার পর সে আমাকে ফোন করে ক্ষমা চেয়েছিলো। এরপর তার মা এবং প্রিতি জিনতার ফোন পেয়ে আমরা বিচারকদের ঘুস দিয়ে তাকে বের করার ব্যবস্থা করি। নিম্ন আদালত থেকে ঊচ্চ আদালতের সব বিচারক বিক্রি হয়ে গিয়েছিলেন। কোন জাজের সাহস থাকলে আমার বিরুদ্ধের ব্যবস্থা নিক।'
উল্লেখ্য, নারী প্রতিযোগীদের নিগ্রহ এবং নিজের প্রস্রাব ছুড়ে মারার কারণে বিগবস'র দশম সেশন থেকে বাজেভাবে বের করে দেয়া হয় স্বামী ওমকে।
বিগবস-১০ এ স্বামী ওমের বিতর্কিত কাণ্ড
সূত্র: টাইমসনাও

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop