পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে বজ্রপাতে ৭ জনের মৃত্যু

কলকাতা অফিস

fb tw
somoy
সোমবার সকাল থেকে পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে তুমুল বৃষ্টিপাত ও ঝড়ো হাওয়া শুরু হয়েছে। এর সঙ্গে চলছে বজ্রপাতও।  উত্তর চব্বিশ পরগনা, নদীয়া, পশ্চিম মেদিনীপুর ও মুর্শিদাবাদ জেলা থেকে বাজ পড়ে ৭ জন মারা যাওয়ার খবর নিশ্চিত করেছে প্রশাসন। এই সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।  তীব্র ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত রাজধানী কলকাতা সহ রাজ্যের অন্য জেলার জনজীবনও। 
এদিন সকাল থেকে কলকাতা সহ জেলায় জেলায় ঝড়বৃষ্টি শুরু হয়। বজ্র-বিদ্যুৎ সহ তীব্র ঝড়বৃষ্টি রাজ্যের ৪ জেলায় সাতজনের মৃত্যু হয়েছে।
শালবনিতে মাঠ থেকে গরু আনতে গিয়ে মৃত্যু হয়েছে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। আহত হয়েছে এক অন্তঃসত্ত্বা মহিলাও। চন্দ্রকোনায় মাঠে গরু আনতে গিয়ে বাজ পড়ে মহিলার মৃত্যু হয়। আহত ১ জনকে মেদিনীপুর মেডিকেল কলেজে ভর্তি করার খবর মিলেছে।
কলকাতার পার্শ্ববর্তী উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় মাঠে কাজ করতে গিয়ে ২ মহিলার মৃত্যু হয়েছে। এদের মধ্যে দেগঙ্গার ২ এর ১৩১ নম্বর বুথের সিপিআইএমের  প্রার্থীর আজমিরা খাতুনও রয়েছেন।  
নদীয়ার তেহট্ট এলাকায় মাঠে কাজ করতে গিয়ে বাজ পড়ে মারা যান বরুণ বিশ্বাস এবং পলাশবাড়ী এলাকার সুখচাঁদ মণ্ডল । এই জেলায় বাজ পড়ে আরও চার জন গুরুত্বর আহত হয়েছেন। বৃষ্টিতে গ্রামীণ জনপদের বহু আবাদি জমির ফসর নষ্ট হওয়ার খবরও পাওয়া গিয়েছে।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop