পশ্চিমবঙ্গনায়করাজ রাজ্জাকের নামে অ্যাওয়ার্ড পাচ্ছেন আলমগীর

কলকাতা অফিস

fb tw
somoy
কলকাতায় মঙ্গলবার প্রয়াত নায়করাজ রাজ্জাকের নামে 'লাইফ টাইম অ্যাচিফম্যান্ট অ্যাওয়ার্ড' গ্রহণ করবেন অভিনেতা আলমগীর। এবছরই প্রথম পশ্চিমবঙ্গের 'বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অফ কমার্স'  'বিএফটিসিসি' নায়ক রাজ রাজ্জাকের নামে লাইফ টাইম অ্যাওয়ার্ড প্রবর্তন করে। এখন থেকে প্রতিবছর এই নামের সম্মাননা দেওয়া হবে।   
আয়োজক সংস্থার সম্পাদক বিপ্লব চক্রবর্তী এই তথ্য দিয়ে সময়নিউজ.টিভিকে বলেন, 'শুধু বাংলাদেশের নন, নায়করাজ রাজ্জাক বাংলার ভাষার একজন জনপ্রিয়তম অভিনেতা। তিনি বেঁচে নেই ঠিক কিন্তু তার কর্ম-অভিনয় বেঁচে থাকবে হাজার বছর, যতদিন বাংলা চলচ্চিত্র বেঁচে থাকবে। এই বছর প্রয়াত রাজ্জাকের নামে প্রবর্তিত লাইফ টাইম অ্যাওয়ার্ড বাংলাদেশের আরেক শক্তিশালী অভিনেতা আলমগীরের হাতে আমরা তুলে দিচ্ছি'।
বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অফ কমার্স গত তিন বছর ধরে চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন ক্যাটাগরিতে এই ধরণের সম্মাননা দিয়ে আসছে। এবারও ব্যতিক্রম হচ্ছে না।
আয়োজকরা জানান, ১ মে মঙ্গলবার একই অনুষ্ঠানের দুই বাংলার আরেক জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কেও দেওয়া হবে 'হিরা লাল সেন লাইফ টাইম অ্যাওয়ার্ড'। প্রখ্যাত পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত পাচ্ছেন 'দেবকী কুমার বোস অ্যাওয়ার্ড'। আর সাংবাদিক কালির্শ মুখার্জির নামাঙ্কিত সম্মাননা পাচ্ছেন ড. সোমা এস চ্যাটার্জি। ভেঙ্কাটেশ ফিল্ম পাচ্ছে 'বি এম সিরকারি লাইফ টাইম অ্যাওয়ার্ড'।
অভিনেতা রঞ্জিত মল্লিক, তরুণ মজুমদারের মতো বর্ষীয়ান চলচ্চিত্র ব্যক্তিত্বরা এর আগে বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অফ কমার্সের দেওয়া এই সম্মাননা নিয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop