প্রবাসে সময়উৎসব মুখর পরিবেশে জার্মানির ফ্রাঙ্কফুর্টে শেষ হল বৈশাখের অনুষ্ঠান

ওয়েব ডেস্ক

fb tw
somoy
দেশ সাংস্কৃতিক গোষ্ঠী ও বাংলা স্কুল এর সৌজন্যে সোমবার স্থানীয় হলে বৈশাখ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাঙালী সংস্কৃতি আর ঐতিহ্যের সাথে পরিচয় করিয়ে দিতেই প্রতি বছর এই উৎসবের আয়োজন করা হয়।
মিঠু কবিরের আয়োজনে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জার্মানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ইমতিয়াজ আহমেদ । এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড বাংলাদেশ অর্গানাইজেশনের সভাপতি কাজী এনায়েত উল্লাহ।  
জার্মানির বিভিন্ন শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে  বৈশাখী প্রবাসী বাঙ্গালির  মিলন মেলায় পরিণত হয় বৈশাখের এ অনুষ্ঠান।
প্রথমে স্থানীয় শিল্পী তাপসী রায়, নিম্মি কাদের, মায়েদুল ইসলাম তালুকদার ,সুমা তালুকদার, শিল্পী নোভা। অনুষ্ঠান পরিচালনা করেন নুরা খান গান পরিবেশন করেন।
বৈশাখী মেলার বিভিন্ন আকর্ষণ হিসেবে বাহারি বাঙ্গালি খাবারের ছিল ভরপুর আয়োজন । আয়োজন করা হয় লটারি রেফেল ড্রয়ের। প্রথম পুরষ্কার হিসেবে ছিল ফ্রাঙ্কফুর্ট- ঢাকা ঢাকা- ফ্রাঙ্কফুর্ট বিমান টিকেট।
দ্বিতীয়পুরুস্কার হিসেবে ছিল CLS-Computer এর সৌজন্যে laptop এবং তৃতীয় পুরুস্কার হিসেবে ছিল সোনার চেইন। উৎসবের মূল আকর্ষণ ছিল বাংলাদেশ থেকে আগত বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস-এর পার্থ বড়ুয়া, কণ্ঠশিল্পী লিজা। উপস্থিত বক্তারা দেশ বাংলা স্কুলকে সাধুবাদ জানান এমন সুন্দর একটি আয়োজনের জন্য।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop