বিনোদনের সময়আবারো একসঙ্গে পর্দায় ফিরছেন শাকিব-অপু

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ঢালিউডের দুজন জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব-অপু। এই নাম দুটি আলাদা হয়েও হয় না। ঘুরে ফিরে ঠিকি একসঙ্গেই এরা যুক্ত হয়। এবার শাকিবের হাত ধরেই আবারো পর্দায় ফিরছেন অপু। তবে নতুন কিছু নয়, পুরনো ছবি নিয়েই ফিরছে এই দুজন। তাদের সর্বশেষ ছবি ‘পাঙ্কু জামাই’ নানা জটিলতা পেরিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।     
এ সম্পর্কে অপু বিশ্বাস বলেন, ছবিটি মুক্তি পেতে অনেক বিলম্ব হলেও আশা করি দর্শক সিনেমাটি গ্রহণ করবে। নিজের কাছেও ভালো লাগছে যে অনেক দিন পর আবার পর্দায় আসছি।    
‘পাঙ্কু জামাই’ নামের সঙ্গে মিল রেখেই ছবিটি নির্মাণ করা হয়েছে রোমান্টিক ও কমেডি ধাঁচে। পুরো ছবিতেই রয়েছে হাসি আনন্দ। গত রোজার ঈদে শাকিব অপু নিয়ে এসেছিলেন ‘রাজনীতি’। এই রোজার ঈদে তারা নিয়ে আসছেন ‘পাঙ্কু জামাই’।
এ ছবির নির্মাতা আবদুল মান্নান। তিনি বলেন, ছবির কাজ শেষ করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে। তবে এত সময় লেগেছে শাকিব খান ও অপু বিশ্বাসের মাঝে মনোমালিন্যের জন্য। তারপরও ক্ষোভ নেই। আমার প্রযোজক এরইমধ্যে প্রেক্ষাগৃহ মালিকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। আশা করছি, আসছে ঈদে ছবিটি মুক্তি দিতে পারব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop