বিনোদনের সময়বিয়ের পরদিনই স্বামীর সঙ্গে ইংল্যান্ডে নাবিলা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
আয়নাবাজি ছবির নায়িকা মাসুমা রহমান নাবিলা। সম্প্রতি বিয়ে করেছেন এই নায়িকা। তবে বিয়ের পর বসে না থেকেই স্বামীর সঙ্গে পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে। বিয়ের পরদিনই কাজের জন্য স্বামীর সঙ্গে ইংল্যান্ডে যান নাবিলা।
সেখানে গ্রীনফিল্ড থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি দিয়েছেন তিনি। ছবিতে তাকে স্বামী জোবাইদুল হকের সঙ্গে দেখা গেছে।
নাবিলা ম্যানচেস্টার গিয়েছেন তার স্বামীর অফিসিয়াল কাজে। আগামী ২ মার্চ বাংলাদেশে ফেরত আসবেন তিনি। বিয়ের আগেই ম্যানচেস্টারে যাওয়ার কথা জানিয়েছিলেন নাবিলা।
বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের আত্মীয়স্বজন, ঘনিষ্ঠজন ছাড়াও উপস্থিত ছিলেন তারকা অঙ্গনের আরও অনেকে। এ ছাড়াও উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
নাবিলা ও জোবাইদুল কৈশোর থেকেই দুজন দুজনার পরিচিত। জেদ্দায় দেখা হয়েছিল তাদের। বিয়ের প্রস্তাব যায় নাবিলার পক্ষ থেকেই।
আয়নাবাজি চলচ্চিত্রের মাধ্যমে সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন এ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তিনি উপস্থাপনায়ও পারদর্শী। নাবিলা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে পড়াশোনা শেষ করেছেন।
তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছিলে গত ২৩ এপ্রিল। পরে ২৬ এপ্রিল রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ে হয়। উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop