বিনোদনের সময়ভাইরাল হলো সোনমের বিয়ের কার্ড, দেখুন ছবি

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
আর ৫ দিন পরেই বধূবেশে দেখা যাবে বলিউড নায়েকা সোনম কাপুরকে। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজা। কাপুর পরিবারের বহুল প্রতিক্ষীত এই বিয়ে ঘিরে জল্পনার শেষ নেই ভক্তদের। এবার তাদের কল্যাণেই ভাইরাল হয়ে গেল সোনম কাপুরের বিয়ের আমন্ত্রণপত্র!
 
তারকা হওয়া সত্ত্বেও জমকালো কার্ড ছাপিয়ে কাগজের অপচয়ের বিরোধী সোনম-আনন্দ জুটি। পরিবেশ সচেতন জুটি হিসেবে তারা নিমন্ত্রণ পাঠিয়েছেন ই-কার্ডের মাধ্যমে!
কার্ডের নকশাও করা হয়েছে সবুজ প্রকৃতির কথা চিন্তা করে। হালকা সবুজ পটভূমির উপরে ফুল ও পাতার হাতে আঁকা ছবির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে নকশা। তিনটি ভিন্ন ভিন্ন কার্ডের মাধ্যমে অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে মেহেদি, বিয়ে ও বিয়ে পরবর্তী পার্টির।
বিয়ের ঠিক আগের দিন সোনমের মেহেদি অনুষ্ঠান হবে মুম্বাইয়ের বান্দ্রা এলাকার সিগনেচার আইল্যান্ডে। পরদিন ধর্মীয় রীতিতে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত বিয়ের আসর বসছে সোনমের খালার বাড়িতে। একইদিন রাতে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলা হবে জমকালো পার্টি। 
বিয়েতে অতিথিদের কোনো উপহার আনতে বারণ করেছেন এই হবু দম্পতি। লিখেছেন, ‘আমাদের বিশেষ এই দিনে উপহার হিসেবে একমাত্র কাম্য আপনার উপস্থিতি।’ 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop