পশ্চিমবঙ্গকলকাতায় মেট্রোরেলে যুগল হেনস্থার ঘটনায় মামলা নথিভুক্ত

কলকাতা অফিস

fb tw
somoy
কলকাতার দমদম মেট্রো স্টেশনে জড়িয়ে ধরে যাওয়া অপরাধে এক যুগল প্রেমিকে হেনস্তার ঘটনায় মামলা নথিভুক্ত হয়েছে। সামাজিক সুরক্ষার কারণে নিগৃহীত তরুণ-তরুণী প্রকাশ্যে না আসায় মামলা নথিভুক্ত হতে তিন দিন সময় অতিক্রান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত অব্যহত আন্দোলনের চাপে পড়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করে কলকাতার সিঁথি থানার পুলিশ।
কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেট্রো কর্তৃপক্ষের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে। অভিযোগে যথেষ্ট কারণ রয়েছে বলে মনে করছে পুলিশ। ঘটনার বেশ কিছু ছবি ও সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখেছে পুলিশ। ঘটনার সময় প্ল্যাটফর্মে বা স্টেশন চত্বরে ঠিক কে কে ছিলেন সেটাও চিহ্নিত করা হয়েছে।
ঘটনার বিতর্কের শুরু হয় মেট্রো রেল কর্তৃপক্ষর একটি ফেসবুক পোস্ট ঘিরে। সেই পোস্টকে ভুয়ো বলেও দাবি করেছে মেট্রো রেল কর্তৃপক্ষ। এমন কি কলকাতা পুলিসের সাইবার ক্রাইম থানায় মেট্রো কর্তৃপক্ষ অভিযোগও করেছে।
গত মঙ্গলবার দমদম মেট্রো স্টেশনে প্রবীণ কিছু সহযাত্রীর রোষের মুখে পড়েন একটি যুগল প্রেমিক-প্রেমিকা। হামলাকারীদের অভিযোগ, অত্যন্ত ঘনিষ্ঠভাবে কামরায় দাঁড়িয়েছিল যুগল।
যাত্রীদের একাংশের অভিযোগ, হামলার সময় নীরব দর্শক ছিলেন নিরাপত্তারক্ষীরা। দমদমের মতো ব্যস্ত স্টেশনে এহেন ঘটনায় বয়ে যায় নিন্দার ঝড়। শুরু হয়েছে ‘হোক আলিঙ্গন’ প্রতিবাদ। শুক্রবার কলকাতার বিভিন্ন মেট্রো স্টেশনের সামনে এই প্রতিবাদে সামিল হতে দেখা গিয়েছে তরুণ-তরুণী থেকে কিশোর-কিশোরীদেরও। এমন কি মধ্যবয়স্করাও এই প্রতিবাদে অংশ নিচ্ছেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop