বিনোদনের সময়'হ্যাক করে লাইকের মতো ডিজলাইকের সংখ্যাও বাড়ানো যায়'

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সম্প্রতি ইউটিউবে মুক্তি পায় অভিনেত্রী নুসরাত ফারিয়ার 'পটাকা' নামের একটি গানের মিউজিক ভিডিও। জমকালো সেইসাথে উষ্ণ মিউজিক ভিডিওটিতে নুসরাত ফারিয়ার কীর্তি শুধু উদ্দাম নাচ পর্যন্তই নয়, গানটি গেয়েছেনও তিনি।
তবে নিজের কণ্ঠে গাওয়া প্রথম গান নিয়েই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তার গাওয়া ‘পটাকা’ শিরোনামের গানটি সবার নজর কেড়েছে। শুধু তাই নয়, গানটির কমেন্টেও এ নায়িকার সমালোচনাও করেছেন অনেকে। কেউ কেউ গানটিতে এনেছেন অশ্লীলতার অভিযোগও। গত ২৬ এপ্রিল সিএমভির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায়।
ইউটিউবে গানটি প্রকাশের পর থেকেই ট্রলের শিকার হয়েছেন ফারিয়া। এই গানে লাইকের চেয়ে ডিজলাইকের সংখ্যাই বেশি। এখন পর্যন্ত গানটিতে লাইক পড়েছে মাত্র ১৯ হাজার। আর ডিজলাইকের সংখ্যাই ১ লাখ ৯০ হাজার। শুধু তাই নয়, গানটির কমেন্টেও এ নায়িকার সমালোচনা করে নেতিবাচক মন্তব্যের ঝড় উঠেছে।
এবার একটি সংবাদমাধ্যমে ডিজলাইক নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। তিনি বলেন, 'ডিজিটাল প্লাটফর্মে লাইকের মতো ডিজলাইকের সংখ্যাও বাড়ানো যায়। যে কারণে এসব কিছুই সম্ভব, কেউ হ্যাক করলেও করতে পারে। তবে কোনো চক্রান্ত হচ্ছে কিনা, সে প্রসঙ্গে না গিয়ে আমি বিশ্বাস করতে চাই সবকিছু স্বাভাবিকভাবেই ঘটেছে।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop